সাম্প্রতিক শিরোনাম

কোথাও যাবেন না মেসি

সবার মাঝে প্রশ্ন, মেসি কি তবে এতো বছরের বন্ধন ছিঁড়ে পাড়ি জমাবেন অন্য কোথাও? চুক্তি শেষে যাবেন নাকি আগেই? এমন প্রশ্ন দানা বেঁধেছে গোটা দুনিয়ায়। ক্লাব প্রেসিডেন্ট অনেকটাই আশ্বস্ত করেছেন, তাকে ঘিরেই ঢেলে সাজানো হবে দল।

hiastock

তাতেই কি আটকানো যাবে লিওকে! সমর্থকরা অবশ্য এখনও আশাতেই বেঁধেছেন বুক।আর্জেন্টাইন এই তারকাকে দলে রাখতে, প্রয়োজনে পুরো ক্লাবের আমূল পরিবর্তন করা উচিৎ বলেও মন্তব্য করেন তারা। আর সেতিয়েনের বরখাস্তের খবরে সবাই সন্তুষ্ট হলেও, নতুন কোচ রোনাল্ড কোম্যানকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বার্সেলোনা ফ্যানদের।

অন্যদিকে মেসির কাতালোনিয়ায় থাকা অনিশ্চিত হলেও সেতিয়েনের বিদায়ের খবরটা পাকা। তার স্থলাভিষিক্ত হয়েছেন বার্সার সাবেক ফুটবলার ও অ্যাসিস্টেন্ট ম্যানেজার রোনাল্ড কোম্যান। সেতিয়েনের বরখাস্তের খবরে সবাই সন্তুষ্ট। তবে নতুন কোচকে নিয়েও পুরোপুরি সন্তুষ্ট হতে পারছেননা সমর্থকরা।

গুগল এডস

একটা লজ্জার হার। সম্ভ্রমহানীর নব্বই মিনিটে জন্ম নিয়েছে শত অনিশ্চয়তা, সহস্র প্রশ্ন, অগণিত মন খারাপের গল্প। এক সমর্থক বলেন, আমি বিশ্বাস করি মেসি বার্সেলোনা ছাড়বে না। প্রয়োজনে দলের অর্ধেক স্টাফকে ছাঁটাই করলেও আমার আপত্তি নেই। তবে মেসি চলে গেলে দলটা সৌন্দর্য হারাবে।
অন্যজন বলেন, কোনো সন্দেহ নেই মেসি বার্সার সর্বকালের সেরা ফুটবলার। ক্লাবের জন্য তার অবদান প্রত্যাশার অনেক বেশি। তবে তিনি চলে যাওয়ার সিদ্ধান্ত নিলে, সেটাও আমি সম্মান করি। আশা করি লিও এমনটা করবেন না।

ক্লাবটির একজন সমর্থক বলেন, কিকে সেতিয়েনকে বরখাস্ত করায় আমি খুবই খুশি হয়েছি। সে দলের জন্য কোনো অবদানই রাখতে পারেনি। তাকে দেখলেই বোঝা যায় দলটা কি কারণে এমন নিস্তেজ!

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock