সাম্প্রতিক শিরোনাম

কোথাও যাবেন না মেসি

সবার মাঝে প্রশ্ন, মেসি কি তবে এতো বছরের বন্ধন ছিঁড়ে পাড়ি জমাবেন অন্য কোথাও? চুক্তি শেষে যাবেন নাকি আগেই? এমন প্রশ্ন দানা বেঁধেছে গোটা দুনিয়ায়। ক্লাব প্রেসিডেন্ট অনেকটাই আশ্বস্ত করেছেন, তাকে ঘিরেই ঢেলে সাজানো হবে দল।

তাতেই কি আটকানো যাবে লিওকে! সমর্থকরা অবশ্য এখনও আশাতেই বেঁধেছেন বুক।আর্জেন্টাইন এই তারকাকে দলে রাখতে, প্রয়োজনে পুরো ক্লাবের আমূল পরিবর্তন করা উচিৎ বলেও মন্তব্য করেন তারা। আর সেতিয়েনের বরখাস্তের খবরে সবাই সন্তুষ্ট হলেও, নতুন কোচ রোনাল্ড কোম্যানকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বার্সেলোনা ফ্যানদের।

অন্যদিকে মেসির কাতালোনিয়ায় থাকা অনিশ্চিত হলেও সেতিয়েনের বিদায়ের খবরটা পাকা। তার স্থলাভিষিক্ত হয়েছেন বার্সার সাবেক ফুটবলার ও অ্যাসিস্টেন্ট ম্যানেজার রোনাল্ড কোম্যান। সেতিয়েনের বরখাস্তের খবরে সবাই সন্তুষ্ট। তবে নতুন কোচকে নিয়েও পুরোপুরি সন্তুষ্ট হতে পারছেননা সমর্থকরা।

একটা লজ্জার হার। সম্ভ্রমহানীর নব্বই মিনিটে জন্ম নিয়েছে শত অনিশ্চয়তা, সহস্র প্রশ্ন, অগণিত মন খারাপের গল্প। এক সমর্থক বলেন, আমি বিশ্বাস করি মেসি বার্সেলোনা ছাড়বে না। প্রয়োজনে দলের অর্ধেক স্টাফকে ছাঁটাই করলেও আমার আপত্তি নেই। তবে মেসি চলে গেলে দলটা সৌন্দর্য হারাবে।
অন্যজন বলেন, কোনো সন্দেহ নেই মেসি বার্সার সর্বকালের সেরা ফুটবলার। ক্লাবের জন্য তার অবদান প্রত্যাশার অনেক বেশি। তবে তিনি চলে যাওয়ার সিদ্ধান্ত নিলে, সেটাও আমি সম্মান করি। আশা করি লিও এমনটা করবেন না।

ক্লাবটির একজন সমর্থক বলেন, কিকে সেতিয়েনকে বরখাস্ত করায় আমি খুবই খুশি হয়েছি। সে দলের জন্য কোনো অবদানই রাখতে পারেনি। তাকে দেখলেই বোঝা যায় দলটা কি কারণে এমন নিস্তেজ!

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...