সাম্প্রতিক শিরোনাম

ক্যাচ মিস আর বাজে ফিল্ডিংই কাল হলো বাংলাদেশের

ক্যাচ মিস আর বাজে ফিল্ডিংই কাল হলো বাংলাদেশের। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের ক্যাচ মিস আর ফিল্ডিং দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক নিউজিল্যান্ড।

টাইগারদের ৫ উইকেটে হারিয়ে, এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করেছে নিউজিল্যান্ড। নিউজিল্যান্ডের মাটিতে স্বাগতিকদের বাগে পেয়েও ইতিহাস গড়ার সুযোগ হারিয়েছে টাইগাররা।

আগে ব্যাট করে তামিম-মিঠুনের ফিফটিতে, ৬ উইকেটে ২৭১ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ পায় টাইগাররা। তামিমের ব্যাট থেকে আসে ৭৮ রান।

আর মোহাম্মদ মিঠুন খেলেন ৫৭ বলে ৭৩ রানের ঝড়ো ইনিংস। ডানেডিনে বাজে ব্যাটিংয়ের পর, এদিনও শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। শূন্য রানে আউট হন ওপেনার লিটন দাস। তবে, দ্বিতীয় উইকেটে ৮১ রানের জুটিতে প্রতিরোধ গড়ে টাইগাররা।

ভালোই খেলতে থাকা সৌম্য আউট হন ৩২ রান করে। মুশফিক করেন ৩৪ রান। এদিন দারুণ এক রেকর্ডে নাম লিখিয়েছেন তামিম। বিশ্বের ২৯তম ও বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে ক্যারিয়ারের ৫০তম ফিফটি করেন তিনি।

৭৮ রানের ইনিংস খেলে রানআউট হন টাইগার অধিনায়ক। এরপর মিঠুনের ক্যারিয়ার সেরা ৭৩ রানের ইনিংসে ভর করে, ২৭১ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ পায় বাংলাদেশ।

নিউজিল্যান্ডের হয়ে ২ উইকেট নিয়েছেন মিচেল স্যান্টনার। এ ছাড়া ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট ও কাইল জেমিসন নিয়েছেন ১টি করে উইকেট।

টম লাথামের সেঞ্চুরিতে দারুণ জয় নিশ্চিত করে কিউইরা। শুরুতে বাংলাদেশের নিয়ন্ত্রিত বোলিংয়ে ধাক্কা খায় নিউজিল্যান্ড। মোস্তাফিজের কাটারে দলীয় ২৮ রানে প্যাভিলিয়নে ফেরেন গাপটিল।

জোড়া আঘাতে নিকোলস ও ইয়ংকে ফিরিয়ে ম্যাচ জমিয়ে তোলেন স্পিনার শেখ মেহেদী। ৫৩ রানে ৩ উইকেট তুলে নিলেও বেশ কয়েকটি ক্যাচ মিসের মাশুল গুনতে হয় তামিমদের।

লাথামের অপরাজিত ১১০ আর কনওয়ের ৭২ রানের সুবাদে সিরিজ জয় নিশ্চিত করে কিউইরা।

সর্বশেষ

স্ত্রীকে ভারতে বিক্রি পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সোহেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন সুইটি (ছদ্মনাম)। এরপর তাকে...

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...