সাম্প্রতিক শিরোনাম

চিলি ম্যাচ আমাদের জন্য বড় পরীক্ষা ছিল : নেইমার

চিলির বিপক্ষে কঠিন ম্যাচে ১-০ গোলের জয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে কোপা আমেরিকার আয়োজক ব্রাজিল। ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধের শুরুর দিকেই পাকুয়েতার গোলে এগিয়ে যায় ব্রাজিল।

কিন্তু এরপরই গাব্রিয়েল জেসুস প্রতিপক্ষের মুখে লাথি মেরে লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন। এক জন কম নিয়ে ব্রাজিল ভালোভাবেই রক্ষণ সামাল দিয়েছে। জয়ের পর সুপারস্টার নেইমার দলের সবাইকে কৃতিত্ব দিয়েছেন।

লম্বা সময় ধরে স্রেফ গোল আটকে রাখার চেষ্টা ব্রাজিলিয়ান ফুটবলে খুব একটা দেখা যায় না। আজকের ম্যাচে সেটাই করতে হয়েছে। নেইমার বলেন, ‘আমরা এমন একটি চ্যালেঞ্জ জিতেছি, এই দলের ক্ষেত্রে যা খুব কম সময়ই হয়। আমাদের জন্য বড় পরীক্ষা ছিল এটি।

জানতাম, কঠিন কিছু অপেক্ষা করছে আমাদের জন্য। জেসুসের স্রেফ ভাগ্য খারাপ ছিল। দুর্ভাগ্যজনকভাবে তাকে লাল কার্ড দেখানো হয়। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, আমরা জিতেছি ও সেমি-ফাইনালে উঠেছি।

চাপের মাঝে ব্রাজিলিয়ানরা যেভাবে নিজেদের মেলে ধরেছিলেন, তার উচ্ছসিত প্রশংসা করেন নেইমার, প্রতিটি দিনে নতুন নতুন পরীক্ষা আমাদের আরও শক্তিশালী করে তোলে। এতেই প্রমাণ হয়, যে কোনো পরিস্থিতির মোকাবেলা আমরা করতে পারি।

চিলি ভালো দল, দারুণ সব ফুটবলার আছে তাদের। একজন কম নিয়ে খেলা সবসময়ই কঠিন। আজকের জয়ে সবার কৃতিত্ব প্রাপ্য, ডিফেন্স, মিডফিল্ড, ফরোয়ার্ড, সবার।

সর্বশেষ

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...

টানা ৪র্থ বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন কালীগঞ্জ থানার ওসি- এটিএম গোলাম রসুল

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রংপুর রেঞ্জর শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের পুরস্কারের ক্রেজ তুলে দেন এসপি আবিদা সুলতানা বিপিএম-পিপিএম ।জানা গেছে,...