সাম্প্রতিক শিরোনাম

ঝুলে গেল সাকিবের আইপিএল যাত্রা

ফেসবুকে এক লাইভ অনুষ্ঠানে বিসিবি কর্মকর্তাদের নিয়ে বেফাঁস মন্তব্য করে ফেঁসে গেছেন সাকিব আল হাসান।

রবিবার সন্ধ্যায় বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের গুলশানের বাসায় এক জরুরি সভায় সাকিবের বক্তব্য নিয়ে আলোচনা হয়।

সভাশেষে বোর্ডের দুই পরিচালক আকরাম খান ও নাইমুর রহমান দুর্জয় সাংবাদিকদের জানান, আইপিএল খেলতে সাকিবকে যে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে, তা পুনর্বিবেচনা করা হবে। সেই সঙ্গে সাকিব শ্রীলঙ্কা সফরে যেতে চাইলেও সুযোগ থাকবে।

সাকিবের বক্তব্যে অসন্তোষ প্রকাশ করে বিসিবির হাই পারফরম্যান্স ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয় জানান, কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হলে সেই সিদ্ধান্ত আসবে বোর্ডসভা থেকে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুর্জয় বলেন, আমার জানামতে বোর্ডের সাথে সম্পৃক্ত বা বর্তমান কোনো খেলোয়াড় বোর্ডের বিরুদ্ধে এভাবে বলতে পারে না। সেক্ষেত্রে বোর্ডে আলাপ আলোচনা, হয়তো বোর্ড সভায় আলাপ করে ঠিক করব।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চুক্তিবদ্ধ একজন ক্রিকেটার হিসেবে বোর্ডের বিপক্ষে কেউ এমন অভিযোগ তুলতে পারে কিনা, এই প্রশ্নের জবাবে তিনি জানান, সেটা বলতে পারে কি পারে না, লিগ্যাল ইস্যু আছে। এগুলো আলাপ-আলোচনা করে এরপর বোর্ডের বক্তব্য জানানো হবে।

তাছাড়া সাকিবের এমন বক্তব্য শুধু বোর্ডের নয়, সাংবাদিকদের জন্যও অপ্রত্যাশিত বলে মন্তব্য করেন তিনি, ‘অপ্রত্যাশিত আমার জন্য, অপ্রত্যাশিত আপনাদেরও হওয়ার উচিত।

সর্বশেষ

স্ত্রীকে ভারতে বিক্রি পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সোহেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন সুইটি (ছদ্মনাম)। এরপর তাকে...

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...