সাম্প্রতিক শিরোনাম

দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসের বিপক্ষে ঝলসে উঠল আফতাব আহমেদের ব্যাট

একসময় বাংলাদেশ জাতীয় দলের সেরা হিটার ছিলেন আফতাব আহমেদ। ‘আইসিএল পাপে’ তার ক্যারিয়ারটা শেষ হয়ে যায়। কিছুদিন ঘরোয়া ক্রিকেটে খেলে আফতাব আহমেদ বেছে নেন কোচিং।

hiastock

এত বছর পরেও আফতাবের ব্যাটিংয়ে মরচে ধরেনি। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে আজ দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসের বিপক্ষে ঝলসে উঠল আফতাব আহমেদের ব্যাট।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে বরাবরের মতোই মারকাটারি শুরু করন নাজিমউদ্দিন আর মেহরাব হোসেন অপি। তবে মেহরাবের ইনিংস লম্বা হয়নি। দলীয় ২৯ রানে ১ ছক্কায় ৯ রান করে তিনি রান-আউট হয়ে যান।

গুগল এডস

অন্যদিকে ব্যাট চালিয়ে যাচ্ছিলেন নাজিমউদ্দিন। স্কোরবোর্ডে আর ২১ রান যোগ হতেই তার ৩৩ বলে ৫ চার ১ ছক্কায় ৩২ রানের ইনিংসটির সমাপ্তি ঘটে।

এরপর হান্নান সরকারকে সঙ্গী করে ঝড়ো ব্যাটিং শুরু করেন আফতাব আহমেদ।

সময়ের সঙ্গে সঙ্গে আফতাবের ব্যাট যেন আরও ধাঁরালো হয়ে উঠেছিল। ৬.৪ ওভারে জুটিতে রান আসে ৬১। ডি ব্রুইনকে উড়িয়ে মারতে গিয়ে ধরা পড়ার আগে তিনি খেলেন ২৪ বলে ১ চার ৩ ছক্কায় ৩৯ রানের ইনিংস। তার সঙ্গী হান্নান সরকার একটু রয়েসয়ে খেলছিলেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশ লিজেন্ডসদের সংগ্রহ ১৫ ওভারে ৩ উইকেটে ১২০ রান। এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলে কোনোটিতেই জয় পায়নি বাংলাদেশের লিজেন্ডসরা।

সর্বশেষ

রূপগঞ্জে হেফাজত নেতা লোকমান হোসেন আমিনী গ্রেফতার!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হেফাজত নেতা লোকমান হোসেন আমিনীকে আটক করেছে পুলিশ।ফেইসবুকে উস্কানীমূলক স্ট্যাটাস প্রদান এবং হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জ এলাকায় দাঙ্গা হাঙ্গামা করার অপরাধে গত...

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুতে নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...
hiastock