পথে আক্রমণের শিকার ডিপিএলের আম্পায়াররা

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাওয়ার পথে আক্রমণের শিকার হয়েছেন ডিপিএলের আম্পায়াররা।

hiastock

সড়ক অবরোধ করা সাভারের পোশাক শ্রমিকদের বাধার মুখে পড়ে আম্পায়ার ও ম্যাচ রেফারিদের বহনকারী বাস। শ্রমিকদের বিক্ষোভের সময় এমন ঘটনা ঘটে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত সময় সকাল ৯টায় শুরু হয়েছে প্রাইম দোলেশ্বর ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলা। কিন্তু বিকেএসপির ম্যাচগুলো নির্ধারিত সময়ে শুরু হয়নি।

হামলার শিকার হয়েছেন দুই মাঠের চার ম্যাচের আম্পায়ার ও ম্যাচ রেফারিরা। তবে এটি কোনো পরিকল্পিত বা উদ্দেশ্যমূলক আক্রমণ ছিল না।

দুর্ভাগ্যবশত সাভারের আশুলিয়ায় আন্দোলনরত শ্রমিকদের রোষানলে পড়েছেন দুই ম্যাচ রেফারি দেবব্রত পল ও আদিলসহ আম্পায়ার এবং অন্য ম্যাচ অফিসিয়ালরা।

সাকিব-কাণ্ডে দুই দিন ধরেই উত্তাল দেশের ক্রিকেট। একদিন বিরতি দিয়ে আজ থেকে আবার শুরু হলো ডিপিএলের খেলা। তবে মাঠে প্রবেশের আগেই এমন বিপাকে পড়তে হয় আম্পায়ারদের। অবশ্য সাকিব-কাণ্ডের সঙ্গে এই ঘটনার কোনো সম্পর্ক নেই।

সর্বশেষ

কাল সারাদিন চলাচল করবে গণপরিবহন

দেশের বিভিন্ন প্রান্তে থাকা শ্রমিকরা ঢাকার দিকে যাত্রার দুর্ভোগ কমাতে এক দিনের জন্য ছাড় দিয়েছে সরকার। আজ শনিবার রাতে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সব জেলার...

পাবনায় মোবাইলে বিয়ের ২ বছরেও দেশে আসেনি স্বামী, প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

পাবনার সাঁথিয়ায় মুঠোফোনে ভিডিও কলের মাধ্যমে পারিবারিকভাবে বিয়ের দুই বছরের মাথায় এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে। গত দুই বছরেও ওই প্রবাসী দেশে আসেনি বলে জানান...

র‍্যাবের হাতে হেলেনা জাহাঙ্গীর আটক

দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত...

ঈদের দিনেও করোনায় মৃত ঢাবি ছাত্রের মায়ের লাশ দাফন করলো ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এক ছাত্রের মা রাজধানীর ইবরাহিম কার্ডিয়াক হাসপাডালে বিকেলে মারা গেলে, লাশ দাফনকার্যে কেউ এগিয়ে না আসলে বাংলাদেশ ছাত্রলীগের হটলাইন নাম্বারে...