সাম্প্রতিক শিরোনাম

পথে আক্রমণের শিকার ডিপিএলের আম্পায়াররা

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাওয়ার পথে আক্রমণের শিকার হয়েছেন ডিপিএলের আম্পায়াররা।

সড়ক অবরোধ করা সাভারের পোশাক শ্রমিকদের বাধার মুখে পড়ে আম্পায়ার ও ম্যাচ রেফারিদের বহনকারী বাস। শ্রমিকদের বিক্ষোভের সময় এমন ঘটনা ঘটে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত সময় সকাল ৯টায় শুরু হয়েছে প্রাইম দোলেশ্বর ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলা। কিন্তু বিকেএসপির ম্যাচগুলো নির্ধারিত সময়ে শুরু হয়নি।

হামলার শিকার হয়েছেন দুই মাঠের চার ম্যাচের আম্পায়ার ও ম্যাচ রেফারিরা। তবে এটি কোনো পরিকল্পিত বা উদ্দেশ্যমূলক আক্রমণ ছিল না।

দুর্ভাগ্যবশত সাভারের আশুলিয়ায় আন্দোলনরত শ্রমিকদের রোষানলে পড়েছেন দুই ম্যাচ রেফারি দেবব্রত পল ও আদিলসহ আম্পায়ার এবং অন্য ম্যাচ অফিসিয়ালরা।

সাকিব-কাণ্ডে দুই দিন ধরেই উত্তাল দেশের ক্রিকেট। একদিন বিরতি দিয়ে আজ থেকে আবার শুরু হলো ডিপিএলের খেলা। তবে মাঠে প্রবেশের আগেই এমন বিপাকে পড়তে হয় আম্পায়ারদের। অবশ্য সাকিব-কাণ্ডের সঙ্গে এই ঘটনার কোনো সম্পর্ক নেই।

সর্বশেষ

স্ত্রীকে ভারতে বিক্রি পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সোহেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন সুইটি (ছদ্মনাম)। এরপর তাকে...

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...