সাম্প্রতিক শিরোনাম

পরাজয়ের সমস্ত দায়ভার নিলেন পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস

ইউরো কাপের মঞ্চে শনিবার রাতে জার্মানির কাছে ৪-২ গোলে হেরে গেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। প্রতিপক্ষের ৪ গোলের দুটিই পর্তুগিজদের আত্মঘাতী গোল! মাঝমাঠে টনি ক্রুস ও ইলকাই গিনদোয়ানকে আটকে রাখা যায়নি।

যে কারণে একের পর এক আক্রমণ করে গেছে জার্মানি। তাদের আক্রমণের তোড়ে স্রেফ উড়ে গেছে পর্তুগাল। এই পরাজয়ের সমস্ত দায়ভার নিয়েছেন পর্তুগিজ কোচ ফার্নান্দো সান্তোস।

আমরা শুধু আমাদের মাঝমাঠের কৌশল বদলে ফেলেছিলাম। ওদের মাঝমাঠের খেলোয়াড় গিনদোয়ান ও ক্রুসকে চাপ দিতে এবং চেয়েছিলাম আমাদের ফুল ব্যাকরা এগিয়ে এসে সাহায্য করবে।

কিন্তু পরিষ্কার দেখা গেছে, মাঝমাঠে আমাদের সবসময় একজনের কমতি ছিল এবং আমাদেরকে তারা চাপ দিয়ে পেছনে ঠেলে দিয়েছিল। এটা আমার কৌশল ছিল এবং এ জন্য পুরো দায় আমার।

বুধবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা ফ্রান্সের মুখোমুখি হবে পর্তুগাল। নকআউট পর্বে ওঠার সম্ভাবনার পাশাপাশি জেগে উঠেছে ছিটকে যাওয়ার শঙ্কা।

জার্মানির বিপক্ষে খেলোয়াড়দের উচিত ছিল ডান দিকটা সামলানো, কিন্তু তারা পারেনি। আমি তাদেরকে দোষারোপ করতে চাই না।আমরা পরের পর্বে যাই বা না যাই, সেটা এখনও আমাদের হাতে। এবং অবশ্যই ফ্রান্সের বিপক্ষে ম্যাচে আমাদের ঘুরে দাঁড়াতে হবে।

সর্বশেষ

স্ত্রীকে ভারতে বিক্রি পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সোহেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন সুইটি (ছদ্মনাম)। এরপর তাকে...

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...