সাম্প্রতিক শিরোনাম

প্যারাগুয়ে ম্যাচ উপলক্ষে আর্জেন্টিনা দলে পরিবর্তনের আভাস

আর কয়েক ঘণ্টা পর কোপা আমেরিকার তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর ৬টায় শুরু হবে খেলা।

গত শনিবার ভোরে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়ে চলতি কোপা আমেরিকায় তারা প্রথম জয় পেয়েছিল। এর আগে চিলির সঙ্গে ম্যাচটি ১-১ গোলে ড্র করেছিল ১৪ বারের শিরোপাজয়ীরা। এবার প্যারাগুয়ে ম্যাচ উপলক্ষে আর্জেন্টিনা দলে পরিবর্তনের আভাস পাওয়া গেছে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনা প্রথম একাদশে ফিরতে যাচ্ছেন সোর্হিও আগুয়েরো। যিনি প্রথম দুই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না।

চিলির বিপক্ষে শেষ দশ মিনিটের জন্য মাঠে নেমেছিলেন। আর উরুগুয়ের বিপক্ষে পুরোটা সময় বাইরেই থাকতে হয়েছে। মূলত তরুণ স্ট্রাইকার নিকোলাস গনজালেসের চোটের কারণেই আগুয়েরো এই সুযোগটা পাচ্ছেন।

এ ছাড়া আরো পরিবর্তনের আভাস দিয়েছে সংবাদমাধ্যমটি। বাঁ পায়ের গোড়ালির চোটে আক্রান্ত মিডফিল্ডার জিওভানি লো সেলসোর। যে কারণে তিনি দলের সঙ্গে অনুশীলনও করেননি। তার জায়গায় সুযোগ পেতে পারেন লেয়ান্দ্র পারেদেস বা এজেকুয়েল পালাসিওস।

এদিকে উরুগুয়ের বিপক্ষে ম্যাচে চার ডিফেন্ডারের মধ্যে তিনজনকেই বদলে দিয়েছিলেন স্কালোনি। এবার প্যারাগুয়ের বিপক্ষেও রক্ষণভাগে বেশ কিছু রদবদল আসতে পারে। আক্রমণভাগে ডি মারিয়া সরাসরি একাদশে আসতে পারেন।

প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ : এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল/নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি/জার্মান পেজ্জেল্লা, নিকোলাস তালিয়াফিকো/মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, এজেকুয়েল পালাসিওস/লেয়ান্দ্র পারেদেস, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও সার্জিও আগুয়েরো।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...