প্যারাগুয়ে ম্যাচ উপলক্ষে আর্জেন্টিনা দলে পরিবর্তনের আভাস

আর কয়েক ঘণ্টা পর কোপা আমেরিকার তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর ৬টায় শুরু হবে খেলা।

hiastock

গত শনিবার ভোরে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়ে চলতি কোপা আমেরিকায় তারা প্রথম জয় পেয়েছিল। এর আগে চিলির সঙ্গে ম্যাচটি ১-১ গোলে ড্র করেছিল ১৪ বারের শিরোপাজয়ীরা। এবার প্যারাগুয়ে ম্যাচ উপলক্ষে আর্জেন্টিনা দলে পরিবর্তনের আভাস পাওয়া গেছে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনা প্রথম একাদশে ফিরতে যাচ্ছেন সোর্হিও আগুয়েরো। যিনি প্রথম দুই ম্যাচে প্রথম একাদশে ছিলেন না।

চিলির বিপক্ষে শেষ দশ মিনিটের জন্য মাঠে নেমেছিলেন। আর উরুগুয়ের বিপক্ষে পুরোটা সময় বাইরেই থাকতে হয়েছে। মূলত তরুণ স্ট্রাইকার নিকোলাস গনজালেসের চোটের কারণেই আগুয়েরো এই সুযোগটা পাচ্ছেন।

এ ছাড়া আরো পরিবর্তনের আভাস দিয়েছে সংবাদমাধ্যমটি। বাঁ পায়ের গোড়ালির চোটে আক্রান্ত মিডফিল্ডার জিওভানি লো সেলসোর। যে কারণে তিনি দলের সঙ্গে অনুশীলনও করেননি। তার জায়গায় সুযোগ পেতে পারেন লেয়ান্দ্র পারেদেস বা এজেকুয়েল পালাসিওস।

এদিকে উরুগুয়ের বিপক্ষে ম্যাচে চার ডিফেন্ডারের মধ্যে তিনজনকেই বদলে দিয়েছিলেন স্কালোনি। এবার প্যারাগুয়ের বিপক্ষেও রক্ষণভাগে বেশ কিছু রদবদল আসতে পারে। আক্রমণভাগে ডি মারিয়া সরাসরি একাদশে আসতে পারেন।

প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ : এমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল/নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি/জার্মান পেজ্জেল্লা, নিকোলাস তালিয়াফিকো/মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, এজেকুয়েল পালাসিওস/লেয়ান্দ্র পারেদেস, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও সার্জিও আগুয়েরো।

সর্বশেষ

কাল সারাদিন চলাচল করবে গণপরিবহন

দেশের বিভিন্ন প্রান্তে থাকা শ্রমিকরা ঢাকার দিকে যাত্রার দুর্ভোগ কমাতে এক দিনের জন্য ছাড় দিয়েছে সরকার। আজ শনিবার রাতে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সব জেলার...

পাবনায় মোবাইলে বিয়ের ২ বছরেও দেশে আসেনি স্বামী, প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

পাবনার সাঁথিয়ায় মুঠোফোনে ভিডিও কলের মাধ্যমে পারিবারিকভাবে বিয়ের দুই বছরের মাথায় এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে। গত দুই বছরেও ওই প্রবাসী দেশে আসেনি বলে জানান...

র‍্যাবের হাতে হেলেনা জাহাঙ্গীর আটক

দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত...

ঈদের দিনেও করোনায় মৃত ঢাবি ছাত্রের মায়ের লাশ দাফন করলো ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এক ছাত্রের মা রাজধানীর ইবরাহিম কার্ডিয়াক হাসপাডালে বিকেলে মারা গেলে, লাশ দাফনকার্যে কেউ এগিয়ে না আসলে বাংলাদেশ ছাত্রলীগের হটলাইন নাম্বারে...