বুধবার, অক্টোবর ২১, ২০২০
সাম্প্রতিক শিরোনাম

আজ বুধবার, ২১শে অক্টোবর ২০২০
৫ই কার্তিক ১৪২৭, ৩রা রবিউল আউয়াল ১৪৪২

বার্সার দেয়া কষ্ট ভুলে যাবেন সুয়ারেজ

২০১৪ বিশ্বকাপে ইতালিয়ান ডিফেন্ডার কিয়েল্লিনিকে কামড় দেয়ার ঘটনার পর উরুগুয়ে ও লিভারপুল সব জায়গাতেই সমালোচনায় জর্জরিত ছিলেন লুইস সুয়ারেজ। কেউ আস্থা রাখতে পারছিলো না এই স্ট্রাইকারের প্রতি। দুঃসময়ে তার পাশে এসে দাঁড়ায় বার্সেলোনা। ক্লাবে যোগ দেয়ার পর ভালই কাটছিলো সময়। কাতালানদের তৃতীয় সর্বোচ্চ গোলদাতা সুয়ারেজ। কিন্তু গেল মৌসুম নিজেকে মেলে ধরতে পারেননি সুয়ারেজ। বার্সেলোনাও পায়নি প্রত্যাশিত সাফল্য। তাইতো একরকম জোর করেই সুয়ারেজকে অ্যাতলেটিকোর কাছে বিক্রি করে দেয় বার্সা।

বার্সার দেয়া কষ্ট মনে রাখতে চান না সুয়ারেজ
কোচ দিয়েগো সিমিওনে ও সমর্থকদের কারণেই অ্যাতলেটিকো মাদ্রিদে এসেছি আমি। এখানকার সবাই খুব ভাল। সবার সহযোগিতায় রোজি ব্লাঙ্কোদের হয়ে অনেক গোল করতে চাই। গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন লুইস সুয়ারেজ। বার্সেলোনার ক্লাব কর্তাদের দেয়া কষ্ট আর মনে রাখতে চান না বলে জানান তিনি। তবে, মেসি তার কাছে আলাদা।

আর্জেন্টাইন তারকাকে সবচেয়ে প্রিয় বন্ধু বলেও মনে করেন সুয়ারেজ। শুরুতে খারাপ লাগলেও অ্যাতলেটিকোর সঙ্গে বেশ মানিয়ে নিয়েছেন সুয়ারেজ। প্রথম ম্যাচেই করেছেন বাজিমাত। অ্যাতলেটিকো কোচ সিমিওনে ও সমর্থকদের কাছে কৃতজ্ঞ সুয়ারেজ। ক্লাবে যোগ দিয়ে প্রথমবারের মত গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন এই উরুগুইয়ান তারকা।

লুইস সুয়ারেজ বলেন, ‘অ্যাতলেটিকো মাদ্রিদ স্পেনের ফুটবলে অন্যতম সেরা একটি ক্লাব। এ ক্লাবে খেলার সুযোগ পেয়েছি এটা সত্যিই গর্বের। মূলত কোচ সিমিওনের কারণেই আমার এখানে আসা। এই ক্লাবের হয়ে শিরোপা জিততে চাই আমি। অ্যাতলেটিকোর সমর্থকরাও আমাকে সাদরে গ্রহণ করেছে।’ বার্সেলোনার তিক্ত অভিজ্ঞতা কতটুকু পোড়ায় সুয়ারেজকে? প্রশ্নটা এড়িয়ে যেতে চাইলেন উরুগুইয়ান তারকা। বললেন এগিয়ে যেতে চান সামনের দিকে।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর