সাম্প্রতিক শিরোনাম

মেসিকে ফেরাতে বার্সার বিরুদ্ধে সমর্থকদের বিক্ষোভ

কদিন ধরেই জল্পনা-কল্পনা চলছে বার্সেলোনা ছাড়ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। এবার আনুষ্ঠানিকভাবে বার্সাকে মেসি নিজেই জানিয়ে দিয়েছেন তিনি আর থাকছেন না এই ক্লাবে। এদিকে মেসির এই চলে যাওয়া সহজভাবে নিতে পারছেন না সমর্থকরা। মেসিকে বার্সেলোনায় রাখতে বার্সা ক্লাব সভাপতির পদত্যাগ চেয়ে ক্লাবটির সামনে বিক্ষোভ করছেন সমর্থকরা। এমনই তথ্য দিয়েছে সংবাদমাধ্যম গোল ডট কম।

hiastock

এদিকে প্রিয় সহকর্মীর বিদায়ে বোর্ডের সদস্য জর্ডি মিক্স, অর্থনীতি ও সম্পদ সহ-সভাপতি এবং কোষাধ্যক্ষ ডেভিড বেলভার ইতোমধ্যে তাদের পদত্যাগের প্রস্তাব দিয়েছেন।
অন্যদিকে মেসির বার্সেলোনা ছাড়ার কারণে বার্সেলোনার ভক্তরা আর্জেন্টিনার এই তারকা খেলোয়াড়কে রাখার জন্য ক্লাবটির বিক্ষোভ সমর্থকরা জড়ো হয়ে বিক্ষোভ শুরু করছেন। ক্লাবটির সামনে বার্তোমিউর উদ্দেশ্যে- অশ্লীল অঙ্গভঙ্গি করার পাশাপাশি মেসির ১০ নম্বর জার্সি গায়ে পড়ে মেসি মেসি বলে বিক্ষোভে ফেটে পড়েন।

মেসির সঙ্গে এখনো এক বছরের চুক্তি আছে বার্সার। এই সময়ে কেউ মেসিকে কিনতে গেলে গুনতে হবে রেকর্ড সর্বোচ্চ ৬ শতাধিক মিলিয়ন ইউরো। এতো বড় আর্থিক মূল্যে কে কিনবে মেসিকে? সে নিয়েও আগামী দিন গুলোতে চলবে প্রতিযোগিতা। কারণ নামটা যে লিওনেল মেসি।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock