সাম্প্রতিক শিরোনাম

মেসি বাহিনীতে বইছে ঝড়

সেদিন লিসবনের ঐ লজ্জার রাতের পর নানা কথা বলছেন ইউরোপীয় ফুটবল বিশ্লেষকরা। সরব হয়ে উঠেছে বিশ্ব গণমাধ্যম। বার্সেলোনায় শৈশব-কৈশোর আর যৌবনের বড় অংশ কাটানো লিও’র মনে জমেছে রাজ্যের হতাশা। সতীর্থদের ওপর যে আর আস্থা রাখতে পারছেন না সেটি তো জানিয়েছেন লা লিগা ট্রফিটা হারানোর পরই। কোচ কিকে সেতিয়েনকে বহিষ্কারের সবকিছু চূড়ান্ত করে রেখেছে বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ। আনুষ্ঠানিক ঘোষণা দেয়ার অপেক্ষা কেবল।

hiastock

বার্সেলোনা ছেড়ে নেইমারের পিএসজিতে যাওয়ার খবর দিয়ে ফুটবল দুনিয়ার সাড়া ফেলে দেন মার্সেলো ব্যাচলার। লিওনেল মেসিকে নিয়ে তার করা এমন খবরও তাই একেবারে উড়িয়ে দেয়া যাচ্ছেনা।
মেসির ক্লাব ছাড়ার গুঞ্জনটা অবশ্য পুরো মৌসুম জুড়েই শোনা যাচ্ছে। ইতালিয়ান গণমাধ্যমগুলো বেশ কয়েকবারই দাবি করেছে, বার্সা ছেড়ে ইন্টার মিলানে যোগ দিতে যাচ্ছেন এলএমটেন।

কেবল কোচ নয়, মাত্র ৪ জন ফুটবলারকে দলে রেখে বাকি সবাইকে বিক্রি করে দিতে প্রস্তুত ক্লাবটি। এসবের মধ্যেই ক্লাব ছাড়ার জন্য সব গোছানো শুরু করেছেন সুপারস্টার লিওনেল মেসি। সবমিলিয়ে বার্সেলোনায় বড়সড় একটা ঝড় যে আসছে সেটি পরিষ্কার।  চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের কাছে অপমানিত হওয়ার পর, এবার নড়েচড়ে বসেছেন মেসিও। প্রিয় ক্লাবকে বিদায় বলে দেয়ার মতো কঠিন সিদ্ধান্তও নাকি নিয়ে ফেলেছেন! চমক জাগানো এমন খবর দিয়েছে ব্রাজিলিয়ান গণমাধ্যম ‘স্পোর্টস ইন্টারেক্টিভ’।

২০২১ সাল পর্যন্ত চুক্তি থাকলেও আর অপেক্ষা নয়, এখনই বার্সা ছাড়তে চান ক্লাব সুপারস্টার। মার্সেলো ব্যাচলার নামের ব্রাজিলিয়ান সেই সাংবাদিকের দাবি, ক্লাব ছাড়তে পুরোপুরি প্রস্তুতি নিয়ে ফেলেছেন আর্জেন্টাইন তারকা। এমনকি ন্যু ক্যাম্পে তার ব্যক্তিগত লকার থেকে সবকিছু নাকি সরিয়েও ফেলেছেন মেসি!

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock