সাম্প্রতিক শিরোনাম

রোনালদোর বার্সেলোনায় যাওয়ার খবরটি গুজব

বিশাল বেতনের ধাক্কা থেকে বাঁচতে রোনালদোকে বিক্রি করে দিতে চায় য়্যুভেন্তাস। এমনকি তাকে বিক্রির জন্য নাকি ক্লাবটি যোগাযোগ করেছিল লিওনেল মেসির ক্লাব বার্সেলোনার সঙ্গেও। এমন খবরে সরগরম পুরো ফুটবল দুনিয়া। কিন্তু বিষয়টি জানার সঙ্গে সঙ্গেই এ বিষয়ে নিজেদের প্রতিক্রিয়া জানিয়ে দিয়েছে য়্যুভেন্তাস ক্লাব কর্তৃপক্ষ। এই ধরণের কোনকিছুর নাকি ভিত্তিই নেই। দাবি করেছে তারা।

hiastock

চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব সিক্সটিন থেকে বাদ পড়ার পরই মূলত রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জন ওঠে। এরইমধ্যে অনেকবারই শোনা গেছে ফরাসি ক্লাব পিএসজির কথা। স্প্যানিশ সাংবাদিক বালাগ দাবি করেছেন, যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের কোনো একটি ক্লাবের সঙ্গেও নাকি যোগাযোগ করেছে য়্যুভেন্তাস।

কাতালানদের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদে স্বর্ণযুগ পার করে আসা রোনালদো যদি তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির সঙ্গে জুটি বেঁধে খেলতে নামেন, সেটি যে এই শতাব্দীর সবচেয়ে বিস্ময়কর চিত্রই হবে!

এরইমধ্যে অনেকবারই শোনা গেছে ফরাসি ক্লাব পিএসজির কথা। স্প্যানিশ সাংবাদিক বালাগ দাবি করেছেন, যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের কোনো একটি ক্লাবের সঙ্গেও নাকি যোগাযোগ করেছে য়্যুভেন্তাস। তবে বোমাটা ফেটেছে বার্সেলোনার নাম আসায়।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock