সমার্থকদের কাছে দুঃখপ্রকাশ করলেন এমবাপে

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে লড়াইয়ে সুইজারল্যান্ডের সঙ্গে টাইব্রেকারে হেরে বিদায় নিয়েছে ফ্রান্স। গত আসরে পর্তুগালের বিপক্ষে ফাইনালে রানার আপ হলেও এবার আসরের শেষ ষোল থেকেই বিদায় নিতে হয়েছে বিশ্ব চ্যাম্পিয়নদের।

hiastock

উত্তেজনাময় ম্যাচটি শেষ পর্যন্ত টাইব্রেকারে গড়ায়। সেখানে তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত হিসেবে বিদায় নিতে হয় ফ্রান্সকে।

ক্যারিয়ারের শুরু থেকে সাফল্যমণ্ডিত রয়েছেন এমবাপে। ২০১৮ সালে ফ্রান্সের জার্সি গায়ে বিশ্বকাপ জিতেছিলেন তিনি। ক্লাব ফুটবলেও তার দ্বৈরথ নজর কেড়েছে সবার।

এত সাফল্য যার এবার তার ছোট ক্যারিয়ারের সঙ্গী হল হতাশা। দলের প্রয়োজনের সময় গোল করতে না পারার কষ্ট পোড়াচ্ছে এমবাপেকে। এমন মিসের জন্য ভক্ত সমার্থকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

এমবাপে তার বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, চিত্র বদলে দেওয়া এখন কঠিন। বাদ পড়ার কষ্ট প্রবল, আমরা লক্ষ্য অর্জন করতে পারিনি।

এই পেনাল্টির জন্য আমি দুঃখিত। দলকে সহায়তা করতেই চেয়েছিলাম আমি, কিন্তু ব্যর্থ হয়েছি। ঘুমানো কঠিন হবে এখন। তবে যে খেলাটাকে এত ভালোবাসি, দুর্ভাগ্যজনকভাবে সেখানে এমন উত্থান-পতন থাকেই।

আমি জানি, সমর্থকরা হতাশ। তারপরও তাদেরকে ধন্যবাদ জানাতে চাই সমর্থনের জন্য ও সবসময় বিশ্বাস রাখার জন্য। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, পরের লড়াইয়ের জন্য আরও শক্তিশালী হয়ে ফিরে আসা। সুইজারল্যান্ডের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল।

সর্বশেষ

কাল সারাদিন চলাচল করবে গণপরিবহন

দেশের বিভিন্ন প্রান্তে থাকা শ্রমিকরা ঢাকার দিকে যাত্রার দুর্ভোগ কমাতে এক দিনের জন্য ছাড় দিয়েছে সরকার। আজ শনিবার রাতে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সব জেলার...

পাবনায় মোবাইলে বিয়ের ২ বছরেও দেশে আসেনি স্বামী, প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

পাবনার সাঁথিয়ায় মুঠোফোনে ভিডিও কলের মাধ্যমে পারিবারিকভাবে বিয়ের দুই বছরের মাথায় এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছে। গত দুই বছরেও ওই প্রবাসী দেশে আসেনি বলে জানান...

র‍্যাবের হাতে হেলেনা জাহাঙ্গীর আটক

দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ থেকে অব্যাহতি পাওয়া আলোচিত হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত...

ঈদের দিনেও করোনায় মৃত ঢাবি ছাত্রের মায়ের লাশ দাফন করলো ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এক ছাত্রের মা রাজধানীর ইবরাহিম কার্ডিয়াক হাসপাডালে বিকেলে মারা গেলে, লাশ দাফনকার্যে কেউ এগিয়ে না আসলে বাংলাদেশ ছাত্রলীগের হটলাইন নাম্বারে...