সাম্প্রতিক শিরোনাম

সমার্থকদের কাছে দুঃখপ্রকাশ করলেন এমবাপে

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে লড়াইয়ে সুইজারল্যান্ডের সঙ্গে টাইব্রেকারে হেরে বিদায় নিয়েছে ফ্রান্স। গত আসরে পর্তুগালের বিপক্ষে ফাইনালে রানার আপ হলেও এবার আসরের শেষ ষোল থেকেই বিদায় নিতে হয়েছে বিশ্ব চ্যাম্পিয়নদের।

উত্তেজনাময় ম্যাচটি শেষ পর্যন্ত টাইব্রেকারে গড়ায়। সেখানে তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত হিসেবে বিদায় নিতে হয় ফ্রান্সকে।

ক্যারিয়ারের শুরু থেকে সাফল্যমণ্ডিত রয়েছেন এমবাপে। ২০১৮ সালে ফ্রান্সের জার্সি গায়ে বিশ্বকাপ জিতেছিলেন তিনি। ক্লাব ফুটবলেও তার দ্বৈরথ নজর কেড়েছে সবার।

এত সাফল্য যার এবার তার ছোট ক্যারিয়ারের সঙ্গী হল হতাশা। দলের প্রয়োজনের সময় গোল করতে না পারার কষ্ট পোড়াচ্ছে এমবাপেকে। এমন মিসের জন্য ভক্ত সমার্থকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

এমবাপে তার বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, চিত্র বদলে দেওয়া এখন কঠিন। বাদ পড়ার কষ্ট প্রবল, আমরা লক্ষ্য অর্জন করতে পারিনি।

এই পেনাল্টির জন্য আমি দুঃখিত। দলকে সহায়তা করতেই চেয়েছিলাম আমি, কিন্তু ব্যর্থ হয়েছি। ঘুমানো কঠিন হবে এখন। তবে যে খেলাটাকে এত ভালোবাসি, দুর্ভাগ্যজনকভাবে সেখানে এমন উত্থান-পতন থাকেই।

আমি জানি, সমর্থকরা হতাশ। তারপরও তাদেরকে ধন্যবাদ জানাতে চাই সমর্থনের জন্য ও সবসময় বিশ্বাস রাখার জন্য। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, পরের লড়াইয়ের জন্য আরও শক্তিশালী হয়ে ফিরে আসা। সুইজারল্যান্ডের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...