সাম্প্রতিক শিরোনাম

সমার্থকদের কাছে দুঃখপ্রকাশ করলেন এমবাপে

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে লড়াইয়ে সুইজারল্যান্ডের সঙ্গে টাইব্রেকারে হেরে বিদায় নিয়েছে ফ্রান্স। গত আসরে পর্তুগালের বিপক্ষে ফাইনালে রানার আপ হলেও এবার আসরের শেষ ষোল থেকেই বিদায় নিতে হয়েছে বিশ্ব চ্যাম্পিয়নদের।

উত্তেজনাময় ম্যাচটি শেষ পর্যন্ত টাইব্রেকারে গড়ায়। সেখানে তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত হিসেবে বিদায় নিতে হয় ফ্রান্সকে।

ক্যারিয়ারের শুরু থেকে সাফল্যমণ্ডিত রয়েছেন এমবাপে। ২০১৮ সালে ফ্রান্সের জার্সি গায়ে বিশ্বকাপ জিতেছিলেন তিনি। ক্লাব ফুটবলেও তার দ্বৈরথ নজর কেড়েছে সবার।

এত সাফল্য যার এবার তার ছোট ক্যারিয়ারের সঙ্গী হল হতাশা। দলের প্রয়োজনের সময় গোল করতে না পারার কষ্ট পোড়াচ্ছে এমবাপেকে। এমন মিসের জন্য ভক্ত সমার্থকদের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

এমবাপে তার বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, চিত্র বদলে দেওয়া এখন কঠিন। বাদ পড়ার কষ্ট প্রবল, আমরা লক্ষ্য অর্জন করতে পারিনি।

এই পেনাল্টির জন্য আমি দুঃখিত। দলকে সহায়তা করতেই চেয়েছিলাম আমি, কিন্তু ব্যর্থ হয়েছি। ঘুমানো কঠিন হবে এখন। তবে যে খেলাটাকে এত ভালোবাসি, দুর্ভাগ্যজনকভাবে সেখানে এমন উত্থান-পতন থাকেই।

আমি জানি, সমর্থকরা হতাশ। তারপরও তাদেরকে ধন্যবাদ জানাতে চাই সমর্থনের জন্য ও সবসময় বিশ্বাস রাখার জন্য। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো, পরের লড়াইয়ের জন্য আরও শক্তিশালী হয়ে ফিরে আসা। সুইজারল্যান্ডের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল।

সর্বশেষ

আলীকদমে উত্তোলন করা হলো ফানুস ও ভাসলো কল্প জাহাজ

সুজন চৌধুরী, বান্দরবান: বান্দরবানের আলীকদমে ফানুস উৎসব ও মাতামুহুরি নদীতে কল্প জাহাস ভাসানো হাজার প্রদীপ জ্বলানোর মধ্যে দিয়ে বৌদ্ধ ধর্মালম্বীদের ২ দিন ব্যাপী প্রবারণা...

বোয়ালখালীতে উদযাপিত বৌদ্ধ ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা

বোয়ালখালী প্রতিনিধি : আকাশে ফানুস উড়ানোর মধ্য দিয়ে বোয়ালখালীতে উদযাপিত হয়েছে বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব প্রবারণা পূর্ণিমা। সকাল থেকেই মন্দিরে মন্দিরে পূজার্থীদের ছিল...

তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিল পানি উন্নয়ন বোর্ড

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: ভারি বর্ষণ, উজানের ঢল ও ভারতের গজলডোবার সবগুলো গেট খুলে দেওয়ায় বাড়ছে তিস্তার পানি। এতে তিস্তা নদীর পানি বিপৎসীমার ৯০...

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...