সাম্প্রতিক শিরোনাম

হচ্ছেনা নতুন চুক্তি, বার্সোলনায় থাকছেন না মেসি

কোপা জয়ের পর সবে মাত্র বার্সেলোনায় ফিরেছেন আর্জন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। কিন্তু বার্সোলনায় থাকছেন না মেসি । সবাই জানতো অর্ধেক বেতনে নতুন চুক্তি হচ্ছে ৫ বছরের জন্য।

কিন্তু মোড় ঘুরে গেলো। বার্সোলোনা টুইট ও নিজেদের ফেসবুক পেইজে জানালো যে নবায়ন হচ্ছেনা এই চুক্তি। অর্থিক সমস্যা ও স্প্যানিশ লীগ এর চুক্তিপত্র এই সমস্যার মূল কারন বলে জানায় তারা।

হচ্ছেনা নতুন চুক্তি, বার্সোলনায় থাকছেন না মেসি
হচ্ছেনা নতুন চুক্তি, বার্সোলনায় থাকছেন না মেসি 1

এর আগে বার্সেলোনা ফিরেই জানা যায় ক্লাবের সাথে চুক্তি করতে যাচ্ছেন। কিন্তু সময় যত গড়িয়েছে গাড়ির চাকা ভিন্ন মোড় নিয়েছে। এখনও নতুন চুক্তিতে সই করেননি মেসি।

করোনাকালে ক্লাবগুলোর আর্থিক পরিস্থিতি যেন আরও খারাপের দিকে না গড়ায়, সেজন্য দলগুলোর আয়ের ওপর নির্ভর করে খেলোয়াড়দের বেতনের জন্য নির্দিষ্ট একটা অঙ্ক বেঁধে দিয়েছে লা লিগা।

স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, সংখ্যাটা বার্ষিক ২০০ মিলিয়ন ইউরোর কাছাকাছি। যেখানে বার্সেলোনার বার্ষিক খেলোয়াড়দের বেতন বাবত খরচ হয় তার দ্বিগুণের কাছাকাছি।

সেজন্যেই মেসি অর্ধেক বেতন কমিয়ে থেকে যাওয়ায় সম্মত হয়েছিলেন। কিন্তু পরিস্থিতি কঠিন করেছেন বার্সেলোনার অন্য খেলোয়াড়রা। মেসি ছাড়া বার্সার ‘পঞ্চপাণ্ডব’ জেরার্ড পিকে, সার্জিও বুস্কেটস, জর্দি আলবা, মার্ক আন্দ্রে টের স্টেগেন, আর সার্জি রবার্তো সবাই বেতন কমাতে সম্মত হলেও বাকিরা তাতে রাজি নন আদৌ। তাতেই লিগের বেঁধে দেওয়া ২০০মিলিয়ন অতিক্রম হয়ে যাচ্ছে বার্সার।

স্প্যানিশ পত্রিকা মার্কা বলছে, “‘মেসির নতুন চুক্তির পরিস্থিতি পুরোপুরি বদলে গেছে। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে এখন মেসির বার্সেলোনায় থাকাটা প্রায় অসম্ভব।” বার্সোলনার বার্তা বিষয়টি আরও নিশ্চিত হয়ে গেলো।

সর্বশেষ

লালমনিরহাটের আদিতমারীতে চোরাই অটোরিকশা সহ গ্রেফতার-১

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলার আদিতমারী থানায় একটি চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ সেইসাথে অটোরিকশা চোরকেও গ্রেফতার করতে সক্ষম হয়েছে।গ্রেফতারকৃত...

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে দুই রোহিঙ্গা আটক

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের বহুল আলোচিত পাটগ্রামের দহগ্রাম সীমান্ত দিয়ে ভারত হয়ে নেপাল যাওয়ার চেষ্টাকালে দুই রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।...

শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ হয়েছে বোয়ালখালী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ

বোয়ালখালী প্রতিনিধি : শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ হয়েছে বোয়ালখালী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ। পছন্দের প্রার্থীকে বেছে নিতে ভোটাধিকার প্রয়োগ করছে ভোটাররা গতকাল সকাল ৮টায় এ...

লালমনিরহাটের হাতীবান্ধায় সেই বীর মুক্তিযোদ্ধাকে ভূমি প্রদান করলো প্রশাসন

ঈশাত জামান মুন্না,লালমনিরহাট: লালমরিহাটের হাতীবান্ধা উপজেলার ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন ট্যাস্টাস দেন বীর মুক্তিযোদ্ধার সন্তান রোকনুজ্জামান সোহেল।...