হচ্ছেনা নতুন চুক্তি, বার্সোলনায় থাকছেন না মেসি

কোপা জয়ের পর সবে মাত্র বার্সেলোনায় ফিরেছেন আর্জন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। কিন্তু বার্সোলনায় থাকছেন না মেসি । সবাই জানতো অর্ধেক বেতনে নতুন চুক্তি হচ্ছে ৫ বছরের জন্য।

কিন্তু মোড় ঘুরে গেলো। বার্সোলোনা টুইট ও নিজেদের ফেসবুক পেইজে জানালো যে নবায়ন হচ্ছেনা এই চুক্তি। অর্থিক সমস্যা ও স্প্যানিশ লীগ এর চুক্তিপত্র এই সমস্যার মূল কারন বলে জানায় তারা।

হচ্ছেনা নতুন চুক্তি, বার্সোলনায় থাকছেন না মেসি
হচ্ছেনা নতুন চুক্তি, বার্সোলনায় থাকছেন না মেসি 1

এর আগে বার্সেলোনা ফিরেই জানা যায় ক্লাবের সাথে চুক্তি করতে যাচ্ছেন। কিন্তু সময় যত গড়িয়েছে গাড়ির চাকা ভিন্ন মোড় নিয়েছে। এখনও নতুন চুক্তিতে সই করেননি মেসি।

করোনাকালে ক্লাবগুলোর আর্থিক পরিস্থিতি যেন আরও খারাপের দিকে না গড়ায়, সেজন্য দলগুলোর আয়ের ওপর নির্ভর করে খেলোয়াড়দের বেতনের জন্য নির্দিষ্ট একটা অঙ্ক বেঁধে দিয়েছে লা লিগা।

স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, সংখ্যাটা বার্ষিক ২০০ মিলিয়ন ইউরোর কাছাকাছি। যেখানে বার্সেলোনার বার্ষিক খেলোয়াড়দের বেতন বাবত খরচ হয় তার দ্বিগুণের কাছাকাছি।

সেজন্যেই মেসি অর্ধেক বেতন কমিয়ে থেকে যাওয়ায় সম্মত হয়েছিলেন। কিন্তু পরিস্থিতি কঠিন করেছেন বার্সেলোনার অন্য খেলোয়াড়রা। মেসি ছাড়া বার্সার ‘পঞ্চপাণ্ডব’ জেরার্ড পিকে, সার্জিও বুস্কেটস, জর্দি আলবা, মার্ক আন্দ্রে টের স্টেগেন, আর সার্জি রবার্তো সবাই বেতন কমাতে সম্মত হলেও বাকিরা তাতে রাজি নন আদৌ। তাতেই লিগের বেঁধে দেওয়া ২০০মিলিয়ন অতিক্রম হয়ে যাচ্ছে বার্সার।

স্প্যানিশ পত্রিকা মার্কা বলছে, “‘মেসির নতুন চুক্তির পরিস্থিতি পুরোপুরি বদলে গেছে। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে এখন মেসির বার্সেলোনায় থাকাটা প্রায় অসম্ভব।” বার্সোলনার বার্তা বিষয়টি আরও নিশ্চিত হয়ে গেলো।

সর্বশেষ

বোয়ালখালীতে স্বাস্থ্য সহকারীদের ভাতা আত্মসাতের অভিযোগ

বোয়ালখালী প্রতিনিধি: জেলার বোয়ালখালীতে আর্থিক অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট (ইপিআই) এসএম জিহাদ বাবলুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স¦াস্থ্য...

কবিতা ‘কুশলাদি’ – নাঈমা খানম নিশাত

আসসালামু আলাইকুমভেঙ্গেছে কি মহারাজের ঘুম ??অনেক দিন হলো কথা হয় নাবিনিময় হয় না কুশলাদিখোঁজ খবর ও পাই না এখন,জানাও হয় না কেমন আছেন আপনি?কেমনিবা...

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-১

লালমনিরহাট প্রতিনিধি : জেলার হাতীবান্ধায় স্কুলে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় ইমরান আলী (২১) ও শিশু আব্দুল্লাহ বিন নাঈম (৬) নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার...

লালমনিরহাটে ৭০ বোতল ফেন্সিডিলসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জে ৭০ বোতল ফেনসিডিলসহ হুমায়ুন কবির নামে একজন পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিনি হাতিবান্ধা হাইওয়ে থানার...