সাম্প্রতিক শিরোনাম

হারের পর লিসবনে কেঁদে ভাসালেন নেইমার

২০১৫ সালে চ্যাম্পিয়ন্স লিগে জিতেছিলেন নেইমার জুনিয়র। তবে তা লিওনেল মেসির ছায়াতেই থেকে গিয়েছে। আর তাই সুপারস্টার হতে বার্সা ছেড়ে প্যারিসের ক্লাবে যোগ দেন নেইমার।

গত কয়েকটি মৌসুমে ব্যর্থ হলেও এবার পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন দেখেন নেইমার।

লিসবনের মেগা ফাইনালে তীরে এসে তরী ডুবল।

প্রথমবার ইউরোপ সেরার ফাইনালে উঠে ইতিহাস লেখা হল না পিএসজির। ম্যাচ শেষে তাই হারের যন্ত্রণা আড়াল করতে পারলেন না ব্রাজিলিয় তারকা। লিসবনে কেঁদে ভাসালেন নেইমার।

ষষ্ঠবার চ্যাম্পিয়ন্স লিগে চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। প্রথমবার ফাইনালে উঠে স্বপ্নের কাছাকাছি পৌঁছেও স্বপ্নপূরণ হল না পিএসজির।

ম্যাচ শেষে হারের কষ্ট লুকিয়ে রাখতে পারেননি আবেগপ্রবণ নেইমার। কাছে টেনে নিয়ে তখন সান্তনা দিয়েছেন বায়ার্নের ডেভিড আলাবা।

নেইমারকে মাথায় হাত বুলিয়ে দিয়েছেন বায়ার্ন কোচ হান্স ফ্লিক। এগিয়ে এসেছেন সতীর্থরাও। কিন্তু তাতেও শান্ত করা যাচ্ছিল না নেইমারকে।

বার বার চোখটা ঝাপসা হয়ে যাচ্ছিল তাঁর। ট্রফি জয়ের উচ্ছ্বাসে মাতোয়ারা বায়ার্ন। তখন ডাগ আউটে অশ্রু মুছছেন নেইমার।

ট্রফি নিয়ে উল্লাস করা হলো না এবার পিএসজির জার্সিতে। তাই তো মেডেল পরে পুরস্কার বিতরণী মঞ্চ থেকে নেমে যাওয়ার সময় যেন একবার ট্রফিটা ছুঁয়ে গেলেন নেইমার।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...