সাম্প্রতিক শিরোনাম

ইমরান খান দেশের ক্রিকেটকে নষ্ট করেছেন, দাবি সতীর্থের

দেশটির একমাত্র বিশ্বকাপজয়ী অধিনায়কের বিরুদ্ধে ক্রিকেটকে ধ্বংস করার অভিযোগ উঠল। ১৯৯২ বিশ্বকাপজয়ী অধিনায়ক তথা দেশের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে এমনই মারাত্মক অভিযোগ আনলেন জাতীয় দলে তারই প্রাক্তন সতীর্থ জাভেদ মিয়াঁদাদ। 

জাতীয় দলে তার সাবেক সতীর্থ এবং বর্তমান দেশের প্রধানমন্ত্রী ইমরান খান দেশের ক্রিকেটকে নষ্ট করেছেন।মিয়াঁদাদ বলেন, পিসিবি-র সকল কর্মকর্তা খেলাধুলোর এবিসি জানে না। আমি ইমরান খানের সঙ্গে ব্যক্তিগতভাবে দুঃখজনক বিষয়ে কথা বলব। আমাদের দেশের জন্য সঠিক নয় এমন কাউকে আমি ছাড়ব না।

পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) নিয়োগপ্রাপ্ত বর্তমান কর্মকর্তারা জ্ঞান শূন্য এবং ওরা খেলাধুলোকে নষ্ট করেছে।

দেশে বিভাগীয় ক্রিকেট বন্ধের সিদ্ধান্তের ফলে অনেক তরুণ ক্রিকেটার বেকার হয়ে পড়েছে। তিনি বলেন, বর্তমানে যে খেলোয়াড়েরা খেলছেন তাদের ক্রিকেটে ভালো ভবিষ্যত থাকা উচিত।

পিসিবি-র পরিচালনা নিয়েও প্রশ্ন তোলেন প্রাক্তন পাক অধিনায়ক। শুধু তাই নয়, তাতে পর্যাপ্ত মনোযোগ না-দেওয়ার জন্য পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়কের সমালোচনা করেছেন মিয়াঁদাদ।

আমি তোমার (ইমরান খানের) অধিনায়ক ছিলাম। এটা অন্যভাবে নিও না। আমিই ছিলাম যে তোমার স্ট্রিং টানতাম। তুমি ভাবো, ক্রিকেট সম্পর্কে তুমি ছাড়া আর কেউ জানে না। তোমার নিজের এবং চারপাশের সম্পর্কে চিন্তাভাবনা শুরু করা উচিত।

বেশি দেরি হওয়ার আগে, পিসিবি-তে কোন লোকদের রেখেছো, সে সম্পর্কে তোমার চিন্তাভাবনা শুরু করা উচিত।

বিভাগগুলি বন্ধ করার পরে অনেক খেলোয়াড় বেকার হয়ে পড়েছে। এখন তারা কর্মসংস্থানের খোঁজ করছে। আমি আগেও এটি বলছিলাম, কিন্তু তারা বুঝতে পারেনি।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...