সাম্প্রতিক শিরোনাম

বার্সেলোনা পৌঁছলেন মেসির বাবা, খুলতে পারে জট

আর্জেন্টিনা থেকে ব্যক্তিগত বিমানে উঠে পড়েছেন হোর্খে মেসি। লিও মেসির দেশের মিডিয়ায় ছবিও ছাপা হয়েছে মেসির বাবার, বিমানে উঠতে যাচ্ছেন। 

এই ছবিটাই আপাতত মেসি-ভক্তদের মধ্যে আশা জাগাচ্ছে। প্রায় এক সপ্তাহ ধরে পাকিয়ে থাকা জট হয়তো খুলতে চলেছে।

মেসির বাবা-কাম-এজেন্ট হোর্খে বুধবার দুপুরে সভায় বসবেন বার্সা প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে।

একদিনেই মীমাংসা হবে বলে অবশ্য মনে করছে না স্পেনের মিডিয়া। বরং আদালতের দিকেই গড়াতে পারে বলে মনে করছেন অনেকে। বার্তোমেউ নিজে অবশ্য খুব ভালো জায়গায় নেই।

প্রেসিডেন্ট পদপ্রার্থী যারা তারা ইতিমধ্যেই বোর্ডে অনাস্থা প্রস্তাব এনেছেন বার্তোমেউয়ের বিরুদ্ধে।  

স্পেনের এক মিডিয়ার হিসেব অনুযায়ী, যেভাবে বিরোধী পক্ষে ভোট পড়ছে, তাতে বার্তোমেউয়ের বিরুদ্ধে অনাস্থা আসতে পারে যে কোনও মুহূর্তে।

মঙ্গলবার বার্সা বোর্ডের সভায় বর্তমান কর্তাদের কয়েকজন অবশ্য মেসিকে ছেড়ে দেয়ার পক্ষে ছিলেন। বিষয়টি ক্রমশ জটিল হয়ে উঠছে।

মেসি ইতিমধ্যে (মানসিকভাবে) বার্সেলোনা ছেড়ে গেছে। হয় ও ইউরোপে অন্য ক্লাবে যাবে, নয়তো নিজের দেশে। এই সত্যটা বার্সেলোনা যত তাড়াতাড়ি বুঝবে, তত তাড়াতাড়ি ওরা নিজেদের টিম তৈরি করতে পারবে।

স্টুটগার্ট ক্লাবের সমর্থকরা তাদের ক্লাবের জন্য ক্রাউড ফান্ডিং করছেন মেসির ৭০ কোটি ইউরো ট্রান্সফার মূল্য তোলার জন্য।

তা প্রায় অসম্ভব জেনেও। মেসিকে অনেকে তুলনা করছেন মাইকেল জর্ডনের সঙ্গে। শিকাগো ছাড়ার বছরে তিনিও সেই টিমের হয়ে ট্রফি জেতেননি। তার ছ’বার এনবিএ জেতার সঙ্গে মেলানো হচ্ছে মেসির ছ’টি ব্যালন ডি’ওর।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...