সাম্প্রতিক শিরোনাম

মেসির মত তারকাকে ক্রয় করার আর্থিক সক্ষমতা নেই বায়ার্নের

মেসির বার্সেলোনা ছাড়ার খবরে তোড়পার গোটা ফুটবল বিশ্ব। যে মেসি তার ক্যারিয়ারের প্রায় পুরোটাই কাটিয়ে দিলেন বার্সেলোনায় তিনিই কিনা ক্লাব ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে বসলেন!।

খবরটি যেমন কাতালান ক্লাবে শোকের ছায় নেমে এসেছে, তেমনি নড়ে চড়ে বসেছে ধনী ক্লাবগুলো। চলছে মেসির ক্লাব ছাড়ার ঘোষণা নিয়ে চুলচেরা বিশ্লেষণ। এদিকে হালও ছাড়েনি বার্সেলোনা। চলছে তাকে ক্লাবে রাখার তদ্বির।

বার্সা ছেড়ে মেসি কোথায় পাড়ি জমাতে পারেন তা নিয়েও চলছে নানান জল্পনা কল্পনা। নিমিষেই মেসিকে নিয়ে গুগল সার্চে হামলে পড়েছে কৌতুহলিরা। সুযোগে কৌতুক করতে ছাড়ছেন না অনেকে। বায়ার্ন মিউনিখের ফুটবল তারকা থমাস মুলার কৌতুক করে বলেন, মেসির মত তারকাকে ক্রয় করার আর্থিক সক্ষমতা নেই ইউরোপ চ্যাম্পিয়নদের।

মুলার বলেন, মেসিকে তার ক্লাব মিউনিখে টানার সম্ভাবনা আছে কিনা। জবাবে তিনি বলেন, আমি আমাদের অর্থ বিষয়ক পরিচালকের সঙ্গে কথা বলেছি। আমি মনে করিনা তাকে ক্রয় করার মত আর্থিক সামর্থ্য আমাদের আছে। বার্সেলোনার সমর্থকদের দেখে বুঝতে পারছি তারা কেউ মেসির সঙ্গে বিচ্ছেদ চায় না।

বছরে মেসির আয় ৫০ মিলিয়ন ইউরোর বেশি। যেটি খেলোয়াড়দের জন্য বায়ার্নের বার্ষিক খরচের প্রায় তিনগুন বেশী। অথচ সেখানে আছেন রবার্ট লিওয়ানদোস্কি, ম্যানুয়েল নয়ার এবং মুলারের মত তারকারা।

মুলার স্বীকার করেছেন যে খেলোয়াড় হিসেবে অবসর নেয়ার আগে মেসি বার্সা ছাড়বেন সেটি কখনো ভাবেননি। মেসিকে কেনার দৌড়ে এখন পর্যন্ত এগিয়ে আছে ম্যানসিটি, পিএসজি এবং ইন্টার মিলান।

সর্বশেষ

প্রধানমন্ত্রীকে পুতিনের অভিনন্দন

পুনরায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছে পাঠানো এক পত্রে পুতিন বলেন ‘রাশিয়া-বাংলাদেশ সম্পর্ক ঐতিহ্যগতভাবে বন্ধুত্বের...

আওয়ামী লীগের বিজয় উৎসব উদযাপন করলো রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন

রিয়াদ প্রতিনিধি- ১০জানুয়ারী বুধবার স্হানীয় সময় রাত সাড়ে ১০ঘটিকায় হোটেল ডি-প্যালেসে রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন, আল খারজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ও আল কাসিম বঙ্গবন্ধু ফাউন্ডেশন...

পর্যবেক্ষণে গিয়ে সন্তুষ্ট যুক্তরাষ্ট্র, জার্মানি, আয়ারল্যান্ড ও সুইস পর্যবেক্ষকরা

দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্র, জার্মানি ও আয়ারল্যান্ডের ও সুইস পর্যবেক্ষক দল।দুপুর একটার দিকে উপজেলার কয়েকটি ভোট...

ভিডিও কনফারেন্সে মিটিং করে ট্রেনে আগুন দেয়ার সিদ্ধান্ত নেয় বিএনপি নেতারা

নির্বাচনের আগে দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে বিদেশি সংস্থা, মিডিয়া ও বিভিন্ন দেশের মনোযোগ নেয়ার উদ্দেশ্যই ট্রেনে আগুন দেয়া হয় বলে জানায় ডিবি। বিএনপি...