সাম্প্রতিক শিরোনাম

বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে আলীকদমে ঈদ সামগ্রী বিতরণ

সুজন চৌধুরী, বান্দরবানঃ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবান জেলা পরিষদের উদ্যোগে আলীকদম উপজেলার অসহায় দুঃস্থ ও গরীব জন সাধারণের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ মে) সকালে আলীকদম উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদের মাঠে সামাজিক দুরত বজায় রেখে অসহায় কর্মহীন ও হত দরিদ্র মানুষের মাঝে জেলা পরিষদের উদ্যোগে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় আলীকদম উপজেলার ৪টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা উপস্থিত হয়ে এই ঈদ সামগ্রী গ্রহণ করেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দুঃস্থ ও গরীব জনসাধারণের মধ্যে এই ঈদ সামগ্রী বিতরণ করেন বান্দরবান জেলা পরিষদের সদস্য থোয়াইচাহ্লা মার্মা।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি,আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা, সাধারণ সম্পাদক ধুংড়ি মং মার্মা,০১ নং সদর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন বিএ,২ নং চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান, আলীকদম উপজেলা আঃলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা উপস্হিত ছিলেন।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আলীকদম উপজেলার বিভিন্ন ওয়ার্ড থেকে প্রায় চারশত অসহায় দুস্থ ও গরীব পরিবারের মধ্যে সেমাই, চিনি,নারিকেল, কিচমিচ ও দুধের প্যাকেট প্রদান করা হয়।

ত্রাণ বিতরণের সময় থোয়াইচাহ্লা মার্মা বলেন- বর্তমান সময়ে করোনা ভাইরাস দিন দিন বৃদ্ধি পাচ্ছে,তাই আপনারা সবাই নিজ নিজ বাড়ীতে অবস্হান করুন।অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না,নিয়মত পরিস্কার – পরিচন্ন থাকুন, সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে নিয়মিত হাত ধুয়ার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

সর্বশেষ

বন্যার্তদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ বুড়াবুড়ী ইউনিয়ন শাখার ত্রান বিতরণ।

মোঃ মশিউর রহমান বিপুলকুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃকুড়িগ্রাম জেলা ছাত্রলীগের নির্দেশ ক্রমে,কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ বুড়াবুড়ী ইউনিয়ন শাখার নিজ উদ্দ্যোগে জরুরী মানবিক খাদ্য সহায়তা পৌঁছে...

কুড়িগ্রাম জেলা যুবলীগের উদ্যোগে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

মোঃ মশিউর রহমান বিপুল, কুড়িগ্রাম:কুড়িগ্রাম জেলা যুবলীগের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণবাংলাদেশ আওয়ামী-যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল...

সাহস, স্বপ্ন ও সক্ষমতার পদ্মাসেতুর উদ্বোধন রাত পোহালেই

সাহস, স্বপ্ন ও সক্ষমতার পদ্মাসেতুর উদ্বোধন রাত পোহালেই। পদ্মা পাড়ি দেয়ার যুগ-যুগান্তের ভোগান্তি শেষ হচ্ছে এই মেগা স্ট্রাকচারের দ্বার খোলার মধ্য দিয়ে। সকল প্রতিকূলতা...

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ‘রৌপ্য ব্যাঘ্র’ অ্যাওয়ার্ডে ভূষিত

মোঃ মশিউর রহমান বিপুল, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ স্কাউট আন্দোলনের উন্নয়ন ও সম্প্রসারণে অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনকে বাংলাদেশ...