সাম্প্রতিক শিরোনাম

আলোর দিশারী সনাতনী যুব পরিষদ আলোচনা সভা, বৃক্ষ রোপন ও প্রসাদ বিতরণ

‘সঠিক ধর্ম দর্শনে চলুক জীবনের গতি, মানব সেবার লক্ষ্য হোক জীবনের ব্রতী।’ — এই মূল নীতিকে বিশ্বাস করে আজকে ‘আলোর দিশারী সনাতনী যুব পরিষদ’ এর সাংগঠনিক কার্যক্রমের শুভারম্ভ হয়।সংগঠনের শুভারম্ভ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি,আলোচনা সভা,অসহায় মানুষের মাঝে প্রসাদ বিতরণের আয়োজন করা হয়।

আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আদিত্য দাশ(জয়)ও সঞ্চালনা করেন পিয়াল দাশ এবং বৃক্ষরোপণ কর্মসূচির সমন্বয় করেন শংকর শীল।

অনুষ্ঠানের শুরুতে জগতের সকল প্রাণীর সুস্থ্যতা কামনায় ও এই মহামারী থেকে সকলকে রক্ষা করার জন্য প্রার্থণা করা হয় এবং মহামারীর মৃত ব্যক্তিদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন ও গীতা স্লোক পাঠ করা হয়।

সঞ্চালক পিয়াল দাশ সংগঠনের মূল উদ্দেশ্য ও লক্ষ্য সম্পর্কে সকলকে অবগত করেন এবং উক্ত অনুষ্ঠানের সভাপতি আদিত্য দাশ(জয়) উল্লেখিত লক্ষ্য এবং উদ্দেশ্য বাস্তবায়নের বিষয়ে বিস্তারিত আলোচনার মাধ্যমে সমাপনী বক্তব্য দেন।

উক্ত আলোচনা সভায় বক্তব্য দেন নয়ন শীল, পিয়াল আইচ শান্তু, সৈকত বিশ্বাস(সানি), নিলয় চৌধুরী(শুভ), নিঝুম পারিয়াল রাজ, শুভ চৌধুরী, অভিষেক ভট্টাচার্য, রনি দে, নয়ন কানুঙ্গ, বিষু সাহা, প্রনয় দাশ, হৃদয় দাশ, সুব্রত দাশ, শুভ দাশ, হৃদয় সেন, সৌরভ বিশ্বাস এবং পিয়াল দে।

আলোচনা সভা শেষে বৃক্ষরোপণ কর্মসূচি উপলক্ষে শ্রী শ্রী রক্ষা কালী মন্দির প্রাঙ্গনে সংগঠনের সকলের উপস্থিতিতে বৃক্ষ রোপণ করা হয় এবং পরবর্তীতে অসহায় মানুষের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

উল্লেখ্য, অনুষ্ঠান সম্পাদনের ক্ষেত্রে সকলের স্বাস্থ্যবিধির সচেনতার স্বার্থে হ্যান্ড স্যানিটাইজ এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মানা হয়েছে।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...