সাম্প্রতিক শিরোনাম

আশুলিয়ায় পুলিশ ও র‌্যাব এর অভিযানে বিপুল মাদক উদ্ধার

মোঃইয়াসিন,সাভার(ঢাকা)

সাভারের আশুলিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ৫২ বোতল ফেন্সিডিলসহ আমিনুল ইসলাম (৪২) নামে এক মাদক কারবারীকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার(১৪জুলাই)আশুলিয়ার বাইপাইল এলাকার সম্ভার পাম্পের পাশে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আমিনুল ইসলাম ওরফে আইনুল কুমিল্লা জেলার চান্দীনা থানার উবরা চৌধুরী বাড়ী গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে। সে বর্তমানে ঢাকার পল্লবী থানার হিরার বাড়ির ভাড়াটিয়া।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুদীপ কুমার গোপ, এসআই আসওয়াদুর রহমান ও এএসআই মাজহারুল হককে সঙ্গে নিয়ে আশুলিয়ার বাইপাইলের সম্ভার পাম্প এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিনুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি চালিয়ে ডান হাতে থাকা সাদা রঙ্গের বস্তায় রক্ষিত ৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৭৮ হাজার টাকা।

এসআই হারুন আরও জানান, মাদক ব্যবসায়ী আমিনুল দীর্ঘদিন ধরে আশুলিয়াসহ বাংলাদেশের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারীভাবে ফেনসিডিল বিক্রয় করে আসছিল। এ ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকষ আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন খেজুরটেক এলাকায় অভিযান পরিচালনা করে ২৯০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রিত নগদ ৬৮,৪৬০ টাকাসহ মাদক কারবারি অমল কান্তি নাথ (৩৫),কে গ্রেফতার করা হয়। প্রাথমিক ভাবে যানাযায় তিনি কক্সবাজার জেলার বাসিন্দা।

র‌্যাব যানায়, তিনি দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলাসহ দেশের সীমান্তবর্তি এলাকা সমূহ হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে আশুলিয়া, সাভারসহ ঢাকার বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে আসছিল।
উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
মোঃইয়াসিন,সাভার

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...