সাম্প্রতিক শিরোনাম

এমপি একাব্বর হোসেন ও স্ত্রী ঝর্ণা হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের টানা চারবারের এমপি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন।

hiastock

বুধবার তাদের শারীরিক অবস্থার অবনতি হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাতেই তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তির কার্যক্রম শুরু হয়েছে।

বিষয়টি সাংসদের ছেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক তাহরীম হোসেন সীমান্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে জানিয়েছেন।

গত সপ্তাহের বৃহস্পতিবার প্রথমে ঝর্ণা হোসেন জ্বর ও শরীর ব্যথা অনুভব করলে গত রবিবার তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরের দিন সোমবার তাঁর করোনা পজিটিভ আসে।

মঙ্গলবার এমপি একাব্বর হোসেনের জ্বর ও শরীর ব্যথা হলে বুধবার সকালে তিনিও নমুনা দেন। বিকেলে তার রিপোর্টও পজিটিভ আসে। বিকেল থেকে এমপি একাব্বর হোসেন ও ঝর্ণা হোসেনের শরীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাঁরা তীব্র জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করলে বিষয়টি প্রধানমন্ত্রীকে অবগত করা হয়।

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের টানা চারবারের নির্বাচিত এমপি মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. একাব্বর হোসেন ও তাঁর স্ত্রী ঝর্ণা হোসেন করোনা আক্রান্তের খবরে দলীয় নেতাকর্মীসহ নির্বাচনী এলাকার জনগণের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে।

প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। পরে রাতেই তাদের হাসপাতালে নেওয়া কার্যক্রম শুরু হয়েছে বলে এমপিপুত্র তাহরীম হোসেন সীমান্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে জানিয়েছেন।

একাব্বর হোসেন এমপি ও ঝর্ণা হোসেনের সুস্থতায় দলীয় নেতাকর্মী, নির্বাচনী এলাকার জনগণসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তাদের একমাত্র ছেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক তাহরীম হোসেন সীমান্ত।

বাবা-মার অসুস্থতার খবর শুনে তাৎক্ষণিক উন্নত চিকিৎসার ব্যবস্থা করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাহরীম হোসেন সীমান্ত।

সর্বশেষ

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...

পরিবারটির বিয়োগান্তক সময়ের সূচনা সেই একাত্তরে

সেদিন রোববার, ১২ ডিসেম্বর ১৯৭১ সাল। দোলাইরখাল এলাকা সংলগ্ন রোকনপুরের ১২ নম্বর বাড়িতে, সপরিবারে দুপুরের খাবার খেতে বসেছিলেন শহীদ সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ। ঠিক সে...
hiastock