সাম্প্রতিক শিরোনাম

করোনার হটস্পট বগুড়ায় গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যু

করোনার হটস্পট বগুড়ায় গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৯৮ জন।

এ নিয়ে জেলায় ৯ দিনে ৩৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে বগুড়ার ১৪ জন, নওগাঁর ৭ জন, জয়পুরহাটের ১৩ জন এবং গাইবান্ধা ও নাটোর জেলার একজন করে।

মৃতরা হলেন- বগুড়া সদরের সেতারা বেগম (৭৮) ও আবুল কালাম আজাদ (৭৪), জয়পুরহাটের হাসনা বেগম (৬৫), লুৎফর রহমান (৬৫) মামুন সরদার (৪৫), আহাদ আলী (৭৫) ও নূর জাহান (৩০) এবং নওগাঁর রিয়াজউদ্দীন (৬০)।

তাদের মধ্যে সেতারা, হাসনা ও লুৎফর রহমান টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে, আবুল কালাম আজাদ, নূর জাহান ও রিয়াজউদ্দীন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহাদ আলী ও মামুন সরদার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যান।

বৃহস্পতিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি আরও জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৫৪ নমুনার ফলাফলে নতুন করে ৯৮ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬ দশমিক ৬৮ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৫ জন।

নতুন আক্রান্ত ৯৮ জনের মধ্যে সদরের ৬০ জন, আদমদীঘি ৭ জন, গাবতলী ৮ জন, সারিয়াকান্দি ২ জন, দুপচাঁচিয়ায় ৩ জন, কাহালু ২ জন, নন্দীগ্রামে ৫ জন, শেরপুর ২ জন এবং ধুনটের একজন আক্রান্ত হয়েছেন। এর আগের দিন জেলায় ৩৮২ নমুনায় ৬২ জন করোনায় শনাক্ত হয়েছিল।

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হল ১৩ হাজার ১৫২ জন। সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে১২ হাজার ২৯৮ জনে। এছাড়া নতুন করে ৮ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৬৫ জনে গিয়ে দাঁড়িয়েছে। জেলায় বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৪৯১ জন।

সর্বশেষ

তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিল পানি উন্নয়ন বোর্ড

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: ভারি বর্ষণ, উজানের ঢল ও ভারতের গজলডোবার সবগুলো গেট খুলে দেওয়ায় বাড়ছে তিস্তার পানি। এতে তিস্তা নদীর পানি বিপৎসীমার ৯০...

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...

হাতিবান্ধায় নিজ বাড়ির সামনে কৃষককে কুপিয়ে হত্যা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকায় আব্দুল মালেক (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে।রোববার (২৬ সেপ্টেম্বর)...

মালিতে ১৪০ জন পুলিশ সদস্যের জাতিসংঘ শান্তিরক্ষা পদক লাভ

জাতিসংঘ শান্তিরক্ষার কাজে অসামান্য অবদান এবং পেশাদারিত্ব প্রদর্শনের জন্য মালির রাজধানী বামাকোতে বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিট (এফপিইউ)-এর ১৪০ জন সদস্যকে জাতিসংঘ শান্তিরক্ষা পদকে ভূষিত...