সাম্প্রতিক শিরোনাম

করোনার হটস্পট বগুড়ায় গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যু

করোনার হটস্পট বগুড়ায় গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৯৮ জন।

এ নিয়ে জেলায় ৯ দিনে ৩৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে বগুড়ার ১৪ জন, নওগাঁর ৭ জন, জয়পুরহাটের ১৩ জন এবং গাইবান্ধা ও নাটোর জেলার একজন করে।

মৃতরা হলেন- বগুড়া সদরের সেতারা বেগম (৭৮) ও আবুল কালাম আজাদ (৭৪), জয়পুরহাটের হাসনা বেগম (৬৫), লুৎফর রহমান (৬৫) মামুন সরদার (৪৫), আহাদ আলী (৭৫) ও নূর জাহান (৩০) এবং নওগাঁর রিয়াজউদ্দীন (৬০)।

তাদের মধ্যে সেতারা, হাসনা ও লুৎফর রহমান টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে, আবুল কালাম আজাদ, নূর জাহান ও রিয়াজউদ্দীন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং আহাদ আলী ও মামুন সরদার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যান।

বৃহস্পতিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি আরও জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৫৪ নমুনার ফলাফলে নতুন করে ৯৮ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৬ দশমিক ৬৮ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৫ জন।

নতুন আক্রান্ত ৯৮ জনের মধ্যে সদরের ৬০ জন, আদমদীঘি ৭ জন, গাবতলী ৮ জন, সারিয়াকান্দি ২ জন, দুপচাঁচিয়ায় ৩ জন, কাহালু ২ জন, নন্দীগ্রামে ৫ জন, শেরপুর ২ জন এবং ধুনটের একজন আক্রান্ত হয়েছেন। এর আগের দিন জেলায় ৩৮২ নমুনায় ৬২ জন করোনায় শনাক্ত হয়েছিল।

এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হল ১৩ হাজার ১৫২ জন। সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে১২ হাজার ২৯৮ জনে। এছাড়া নতুন করে ৮ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৬৫ জনে গিয়ে দাঁড়িয়েছে। জেলায় বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৪৯১ জন।

সর্বশেষ

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...

টানা ৪র্থ বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন কালীগঞ্জ থানার ওসি- এটিএম গোলাম রসুল

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রংপুর রেঞ্জর শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের পুরস্কারের ক্রেজ তুলে দেন এসপি আবিদা সুলতানা বিপিএম-পিপিএম ।জানা গেছে,...