সাম্প্রতিক শিরোনাম

করোনা সংক্রমণ রোধে ঈশ্বরদীজুড়ে সাঁড়াশি অভিযান, জরিমানা

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি এড়াতে লোকজনকে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ঈশ্বরদীর সড়ক ও অলি-গলিতে সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ।

রোববার (৫ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। তাঁকে সহায়তা করেন সেনাবাহিনী ও ঈশ্বরদী থানা পুলিশের সদস্যরা।

অভিযানে প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ কঠোরভাবে লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করা, অযথা ঘরের বাইরে এসে ঘোরাঘুরি নিয়ন্ত্রণ, ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেল নিয়ে চলাচল নিয়ন্ত্রণ, বিশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম নিয়ন্ত্রণের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং করেন।

এসময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় দুই হার্ডওয়্যার দোকান ও এক সেলুন মালিককে ৫৩ হাজার ২০০ টাকা জরিমানা করা হয় বলে জানিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল।

তিনি জানান, করোনার এই সময়ে লোকজনকে ঘরে রাখতে সব ধরণের উদ্যোগ নিয়েছি আমরা। যারা সরকারি নির্দেশনা না মেনে অযথা বাইরে ঘোরাঘুরি করছেন তাদের জরিমানা করা হচ্ছে। এ অভিযানে সার্বিক সহযোগিতা করেন সেনাবাহিনীর মেজর মোস্তফা জামান।

প্রাণঘাতি করোনাভাইরাস মোকাবিলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ও মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে ঈশ্বরদীতে টহল অব্যাহত রেখেছে সেনাবাহিনী।

সাম্প্রতিক / সম

সর্বশেষ

সৌদি ক্রাউন প্রিন্সকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

বাংলাদেশ সফরের জন্য সৌদি ক্রাউন প্রিন্সের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণপত্র হস্তান্তর করেছেন রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী-----------------------------------------------------------সৌদি ক্রাউন প্রিন্স ও প্রধানমন্ত্রী মোহাম্মদ বিন সালমানের...

মায়ানমারের বিরুদ্ধে ইন্দোনেশিয়ায় মামলা

মিয়ানমারে সামরিক শাসকের বিরুদ্ধে রোহিঙ্গা গণহত্যা, জনবসতি আগুনে পুড়ানো সহ চলতি মাসে স্কুলে বিমান হামলা করে ১৪ শিশু হত্যা সহ গুরুতর মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ...

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...