সাম্প্রতিক শিরোনাম

কাদের মির্জার মিথ্যাচার ও সকল অনিয়মের দ্রুত সময়ের মধ্যে তদন্তের দাবি উপজেলা আওয়ামী লীগের

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নির্লজ্জ মিথ্যাচার ও সকল অনিয়মের দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার রাতে কোম্পানীগঞ্জ উপজেল আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অর্জনকে পরিকল্পিতভাবে প্রশ্নবিদ্ধ করা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা ও নির্লজ্জ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

একই সাথে, আব্দুল কাদের মির্জার খুনের রাজনীতি, টেন্ডারবাজি, চাঁদাবাজি, অবৈধসম্পদ অর্জন, চাকরি বাণিজ্য, নমিনেশন বাণিজ্যসহ সকল অপকর্ম এনএসআই, ডিজিএফআই, দুদকসহ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে তদন্তকরে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রেস বিজ্ঞপ্তি দেওয়ার সত্যতা নিশ্চিতকরেন।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে পূর্বঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল কর্মসূচি জেলা প্রশাসন অনুরোধে স্থগিত করা হয়েছে।

সর্বশেষ

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...

টানা ৪র্থ বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন কালীগঞ্জ থানার ওসি- এটিএম গোলাম রসুল

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রংপুর রেঞ্জর শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের পুরস্কারের ক্রেজ তুলে দেন এসপি আবিদা সুলতানা বিপিএম-পিপিএম ।জানা গেছে,...