সাম্প্রতিক শিরোনাম

কাদের মির্জার মিথ্যাচার ও সকল অনিয়মের দ্রুত সময়ের মধ্যে তদন্তের দাবি উপজেলা আওয়ামী লীগের

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নির্লজ্জ মিথ্যাচার ও সকল অনিয়মের দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার রাতে কোম্পানীগঞ্জ উপজেল আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অর্জনকে পরিকল্পিতভাবে প্রশ্নবিদ্ধ করা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা ও নির্লজ্জ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

একই সাথে, আব্দুল কাদের মির্জার খুনের রাজনীতি, টেন্ডারবাজি, চাঁদাবাজি, অবৈধসম্পদ অর্জন, চাকরি বাণিজ্য, নমিনেশন বাণিজ্যসহ সকল অপকর্ম এনএসআই, ডিজিএফআই, দুদকসহ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে তদন্তকরে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রেস বিজ্ঞপ্তি দেওয়ার সত্যতা নিশ্চিতকরেন।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে পূর্বঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল কর্মসূচি জেলা প্রশাসন অনুরোধে স্থগিত করা হয়েছে।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...