সাম্প্রতিক শিরোনাম

কাদের মির্জার মিথ্যাচার ও সকল অনিয়মের দ্রুত সময়ের মধ্যে তদন্তের দাবি উপজেলা আওয়ামী লীগের

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নির্লজ্জ মিথ্যাচার ও সকল অনিয়মের দ্রুত সময়ের মধ্যে তদন্ত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

hiastock

মঙ্গলবার রাতে কোম্পানীগঞ্জ উপজেল আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অর্জনকে পরিকল্পিতভাবে প্রশ্নবিদ্ধ করা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও তার স্ত্রী ইসরাতুন্নেসা কাদেরসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা ও নির্লজ্জ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

গুগল এডস

একই সাথে, আব্দুল কাদের মির্জার খুনের রাজনীতি, টেন্ডারবাজি, চাঁদাবাজি, অবৈধসম্পদ অর্জন, চাকরি বাণিজ্য, নমিনেশন বাণিজ্যসহ সকল অপকর্ম এনএসআই, ডিজিএফআই, দুদকসহ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে তদন্তকরে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রেস বিজ্ঞপ্তি দেওয়ার সত্যতা নিশ্চিতকরেন।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে পূর্বঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল কর্মসূচি জেলা প্রশাসন অনুরোধে স্থগিত করা হয়েছে।

সর্বশেষ

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...

পরিবারটির বিয়োগান্তক সময়ের সূচনা সেই একাত্তরে

সেদিন রোববার, ১২ ডিসেম্বর ১৯৭১ সাল। দোলাইরখাল এলাকা সংলগ্ন রোকনপুরের ১২ নম্বর বাড়িতে, সপরিবারে দুপুরের খাবার খেতে বসেছিলেন শহীদ সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ। ঠিক সে...
hiastock