কালাপুর ইউনিয়নে মাদক বিরোধী সমাবেশ

শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের কাকিয়াবাজার নামক স্থানে শ্রীমঙ্গল থানা পুলিশ আয়োজনে বিট পুলিশিং সভা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক।

বিট পুলিশিং সভা ও মাদক বিরোধী সমাবেশের সভাপতিত্ব করেন ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদের জনবান্ধন চেয়ারম্যান জনাব মোঃ মুজিবুর রহমান (মুজুল)

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজনগর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ শেখ শিব্বির আহমেদ, মুক্তিযোদ্ধা আব্দুল মতলিব সাবেক চেয়ারম্যান কালাপুর ইউপি, নাজির মিয়া সহ-সভাপতি কালাপুর আওয়ামীলীগ। মোহাম্মদ আনিছুল ইসলাম আশরাফী সভাপতি, শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব।আব্দুল মুকিত সদস্য ১ নং ওয়ার্ড কালাপুর ইউনিয়ন পরিষদ।

সঞ্চালনায়ঃ এস আই আলমগীর ও এ এস আই সরোয়ার’এর সহযোগিতায় আনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কাকিয়াবাজার জামে মসজিদের ভারপ্রাপ্ত ইমাম আব্দুল হেকিম।

স্বাগত বক্তব্য রাখেন শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আনিছুল ইসলাম আশরাফী। বক্তব্য রাখেন বশির আহমেদ বশির কাকিয়াবাজার বাজার কমিটির সভাপতি, যুবলীগ নেতা নোমান চৌধুরী শিফুল, যুবলীগ নেতা শাহান আহমেদ।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক বলেন, শ্রীমঙ্গল উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে সবার সহযোগিতা কামনা করেন এবং কিশোর কিশোরীদের অভিভাবকরা যেন সন্তানদের নজরদারি রাখেন সেই অনুরোধ করেন।

সর্বশেষ

বোয়ালখালীতে স্বাস্থ্য সহকারীদের ভাতা আত্মসাতের অভিযোগ

বোয়ালখালী প্রতিনিধি: জেলার বোয়ালখালীতে আর্থিক অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট (ইপিআই) এসএম জিহাদ বাবলুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স¦াস্থ্য...

কবিতা ‘কুশলাদি’ – নাঈমা খানম নিশাত

আসসালামু আলাইকুমভেঙ্গেছে কি মহারাজের ঘুম ??অনেক দিন হলো কথা হয় নাবিনিময় হয় না কুশলাদিখোঁজ খবর ও পাই না এখন,জানাও হয় না কেমন আছেন আপনি?কেমনিবা...

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-১

লালমনিরহাট প্রতিনিধি : জেলার হাতীবান্ধায় স্কুলে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় ইমরান আলী (২১) ও শিশু আব্দুল্লাহ বিন নাঈম (৬) নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার...

লালমনিরহাটে ৭০ বোতল ফেন্সিডিলসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জে ৭০ বোতল ফেনসিডিলসহ হুমায়ুন কবির নামে একজন পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিনি হাতিবান্ধা হাইওয়ে থানার...