সাম্প্রতিক শিরোনাম

কেউ যেন অনাহারে না থাকে : আইনমন্ত্রী

পরিস্থিতি মোকাবেলায় বঙ্গবন্ধুর সৈনিকদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, ‘এ বছরটা জাতির জনক ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালির জন্মশতবার্ষিকী। তাই আমাদের প্রত্যেককে প্রতিজ্ঞা করতে হবে যেন বাংলাদেশের একজন মানুষও ঘরবাড়ি ছাড়া না থাকে, অনাহারে না থাকে।

hiastock

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে মন্ত্রী এ আহ্বান জানান। তিনি ঢাকা থেকে এ ভিডিও কনফারেন্সে অংশ নেন। এর আগে সকালে কসবা উপজেলার ইমাম, নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গেও তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন।

আখাউড়ার নেতাকর্মীদের উদ্দেশে আইনমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশ পালন করে প্রতিটি ঘরে ছুটে যেতে হবে। জনগণ যেন শান্তিতে থাকে আমাদের সেই ব্যবস্থা করতে হবে। এই চেষ্টায় আমরা যেন ব্যর্থ না হই।’ আখাউড়ার পৌর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম প্রমুখ অংশ নেন।

গুগল এডস

উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন যৌথভাবে মন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সের আয়োজন করে। এ সময় আনিসুল হক কসবার করোনা পরিস্থিতি ও এলাকার মানুষের সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজ নেন। ভিডিও কনফারেন্সে কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা থানার ওসি মো. লোকমান হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন প্রমুখ অংশ নেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock