সাম্প্রতিক শিরোনাম

কোনো বেঈমানের স্থান আওয়ামী লীগে নেই: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেছেন, দলের মধ্যে ঘাপটি মেরে থাকা নব্য আওয়ামী লীগদের ষড়যন্ত্র মুজিব পাগল সৈনিকরা করতে দেবে না।

কোনো বেঈমানের স্থান আওয়ামী লীগে নেই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বেঈমানরাই হত্যা করেছে। তারাই রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় জাতীয় চার নেতাকে হত্যা করেছে।

সেই সকল ষড়যন্ত্র আজও একটি মহল করে যাচ্ছে। সেই আশা তাদের আর সফল হতে দেওয়া হবে না।

শনিবার বিকালে পোগলদিঘা ইউনিয়নের পলিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে বলেন, ঘরে বসে গলাবাজি বন্ধ করে মাঠে আসুন, সঙ্গে খেলা হবে। আপনাদের নেত্রী গ্রেনেড হামলার নকশা সাজিয়ে বঙ্গবন্ধু কন্যাকে মেরে ফেলতে চেয়েছিল।

তাদের সেই আশা পূরণ হয়নি। জনগণ জাতির পিতার কন্যাকে ভোট দিয়ে দেশ ও জাতিকে সেবার সুযোগ দিয়েছে। বিএনপি-জামায়াত দলকে বাংলার জনগণ প্রত্যাখ্যান করেছে। কোনো ষড়যন্ত্রই আর পিছপা করতে পারবে না।

আরো বলেন, আমি আপনাদের সেবক ও চাকর হয়ে যেন আপনাদের সেবা করতে পারি। আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত। আমার জন্মই হয়েছে বিএনপি-জামায়াতকে শায়েস্তা করার জন্য। জীবন যতদিন থাকবে জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে থাকবো বলে তিনি বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান সামস উদ্দিন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক প্রমুখ।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...