সাম্প্রতিক শিরোনাম

কোম্পানীগঞ্জে অস্থিতিশীলতার জন্য দায়ী ওবায়দুল কাদের সাহেবের সহধর্মিনী: কাদের মির্জা

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আজকে কোম্পানীগঞ্জে অস্থিতিশীলতার জন্য দায়ী ওবায়দুল কাদের সাহেবের সহধর্মিনী।

hiastock

ওবায়দুল কাদের সাহেবের ওপর প্রভাব খাটিয়ে এই কাজগুলো করছেন। রবিবার বিকেল সাড়ে ৪টার নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

তিনি ফেনীর অপরাজনীতির হোতা নিজাম হাজারী আর নোয়াখালীর অপরাজনীতির হোতা একরাম চৌধুরী বলে মন্তব্য করেন।

গুগল এডস

তিনি বলেন, ঢাকাতে মন্ত্রীর পরিচয় দিয়ে, মন্ত্রীর কথা বলে আজকে প্রশাসনকে প্রভাবিত করতেছে। মন্ত্রীর সেখানে থাকে। সে একরাম থেকে মাশোহারা পায় এবং বিআরটিসহ বিভিন্ন জায়গায় লুটপাট করে খাচ্ছে সেই জাহাঙ্গীর।

আজকে সে মন্ত্রীর কথা বলে প্রশাসনকে নিয়ন্ত্রণ করছে। আর জুয়েল সন্ত্রাসীদেরকে মন্ত্রীর কথা বলে, মন্ত্রী এ বলছে, সে বলছে, এগুলো বলে, তাদেরকে নানাভাবে উৎসাহিত করেছে আমাকে হত্যা করার জন্য।

যত ষড়যন্ত্র, চক্রান্ত আপনারা করেন জনগণের হৃদয় থেকে আমাকে কখনো সরাতে পারবেন না। আলা উদ্দিন হত্যার ঘটনায় আদালতে মামলা দায়েরকে ষড়যন্ত্র উল্লেখ করে মামলায় তার ছেলে তাশিককে আসামি করায় কাদের মির্জা ক্ষোভ প্রকাশ করে।

ছেলেটা ঢাকায় আমেরিকান ইউনিভার্সিটিতে পড়ে। তার পরীক্ষা চলছে, সে ঢাকায়। তাকেও এ মামলায় আসামি করা হয়েছে। আমি বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীকেও জানিয়েছি। নেত্রী বিষয়টা দেখবেন বলেছেন। কিন্তু আজ তাকেও আসামি করা হয়েছে।

তুমি গোলাপ ভরা ফুলদানি ভেঙে ফেলতে পার, কিন্তু বাতাস থেকে কখনো গোলাপের গন্ধ মুছে ফেলতে পারবে না। শরীরে এক ফোটা রক্তবিন্দু থাকাবস্থায় সত্য কথা বলে যাবেন বলেও পুনরায় উল্লেখ করেন আলোচিত মেয়র কাদের মির্জা। এ সময় ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি পালনের ঘোষণা দেন তিনি।

শনিবার বিকেল ৪টা ১৪ মিনিটে তিনি ফেসবুক স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে তিনি লেখেন- ভাই বড় ধন রক্তের বাঁধন, যদিও পৃথক হয় নারীর কারণ’। এই কবিতার সঙ্গে বড় ভাই ওবায়দুল কাদেরের সাথে কোলাকুলি ছবিসহ আরো দুটি ছবি জুড়ে দেন।

সর্বশেষ

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...

পরিবারটির বিয়োগান্তক সময়ের সূচনা সেই একাত্তরে

সেদিন রোববার, ১২ ডিসেম্বর ১৯৭১ সাল। দোলাইরখাল এলাকা সংলগ্ন রোকনপুরের ১২ নম্বর বাড়িতে, সপরিবারে দুপুরের খাবার খেতে বসেছিলেন শহীদ সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ। ঠিক সে...
hiastock