সাম্প্রতিক শিরোনাম

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ২৫ জেলায় ১৮৯ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ২৫ জেলায় ১৮৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা বিভাগে রেকর্ড ৭১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন অন্তত ৩০ জন। এছাড়া, করোনা ও উপসর্গ নিয়ে ১৬ জেলায় মারা গেছেন অন্তত ৯৩ জন।

করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় খুলনার ৪টি হাসপাতালে ২৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৪ জনের উপসর্গ, বাকিরা করোনা পজিটিভ ছিলেন। এছাড়া, কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ২২ জন মারা গেছেন। মৃতদের মধ্যে ১২ জন করোনা পজিটিভ ছিলেন ও ১০ জনের করোনা উপসর্গ ছিলো।

তাছাড়া যশোর জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মোট মারা গেছেন ১২ জন। এরমধ্যে করোনা আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরো ৫ জন।

এছাড়া ঝিনাইদহে মারা গেছেন ১৩ জন।

মৃতদের মধ্যে ৩ জনের উপসর্গ ও বাকিরা করোনা পজিটিভ ছিলেন।
আর, চুয়াডাঙ্গায় মারা গেছেন ১০ জন। এদের মধ্যে ৬ জনের করোনা পজিটিভ ও ৪ জনের উপসর্গ ছিলো। এছাড়া, সাতক্ষীরায় ৮ জন ও মেহেরপুরে ৫ জন মারা গেছেন।

এদিকে, রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে ১৮ জনের মৃত্যু হয়েছে।

এদের মধ্যে রাজশাহীর ১০ জন, নওগাঁর ২ জন, নাটোরের ২ জন, চাঁপাইনবাবগঞ্জের ২ জন, কুষ্টিয়া ও সিরাজগঞ্জের একজন করে রয়েছেন। মৃতদের মধ্যে ৩ জন করোনা পজিটিভ ও ১৫ জনের উপসর্গ ছিলো।

এদিকে, চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে মারা গেছেন আরো ১০ জন। এ নিয়ে চট্টগ্রামে এই প্রণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃত্যু হলো ৭৫৪ জনের।

অন্যদিকে, ময়মনসিংহে ও ফরিদপুরে ১৪ জন করে মারা গেছেন। এছাড়া, রংপুর বিভাগে ১২, বরিশালে ৮, টাঙ্গাইলে ৫, সিলেটে ৫, গাজীপুরে ৫, মৌলভীবাজার ও মাদারীপুরে ১ জন করে মারা গেছেন।

সর্বশেষ

তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিল পানি উন্নয়ন বোর্ড

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: ভারি বর্ষণ, উজানের ঢল ও ভারতের গজলডোবার সবগুলো গেট খুলে দেওয়ায় বাড়ছে তিস্তার পানি। এতে তিস্তা নদীর পানি বিপৎসীমার ৯০...

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...

হাতিবান্ধায় নিজ বাড়ির সামনে কৃষককে কুপিয়ে হত্যা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকায় আব্দুল মালেক (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে।রোববার (২৬ সেপ্টেম্বর)...

মালিতে ১৪০ জন পুলিশ সদস্যের জাতিসংঘ শান্তিরক্ষা পদক লাভ

জাতিসংঘ শান্তিরক্ষার কাজে অসামান্য অবদান এবং পেশাদারিত্ব প্রদর্শনের জন্য মালির রাজধানী বামাকোতে বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিট (এফপিইউ)-এর ১৪০ জন সদস্যকে জাতিসংঘ শান্তিরক্ষা পদকে ভূষিত...