সাম্প্রতিক শিরোনাম

গরু চুরির অভিযোগে গ্রেফতার হয়েছেন আওয়ামী লীগ নেতা

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য দেলোয়ার হোসেন গরু চুরির অভিযোগে গ্রেফতার হয়েছেন।

তার বাড়ি উপজেলার পশ্চিম বেজগ্রামের ভভানীপুর এলাকায়।

আওয়ামী লীগের ওই নেতা ব্যক্তিগতভাবে স্থানীয় মেডিকেল মোড় এলাকায় ‘প্রজাপতি স্টুডিও’ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন।

তিনি মাদকসহ একাধিক মামলায় কয়েকবার জেল খেটেছেন।

কয়েকদিন আগে একটি মামলায় জামিনে মুক্ত হন তিনি। কিন্তু দেলোয়ার এবার কৃষকের গরু চুরির মামলায় আটক হয়েছেন। ওই মামলায় বৃহস্পতিবার দুপুরে দেলোয়ারসহ ২ জনকে লালমনিরহাট আদালতে সোপর্দ করেছে হাতীবান্ধা থানা পুলিশ।  

জানা যায়, চলতি বছর ২১ এপ্রিল ভোরে হাতীবান্ধার দক্ষিণ গড্ডিমারী গ্রামের কৃষক ফারুক হোসেন মোস্তাজিরের বাড়ি থেকে একটি গাভি চুরি হয়ে যায়।

বুধবার বিকেলে হাতীবান্ধা হাটে বিক্রি করতে দেখে স্থানীয় জনপ্রতিনিধিদের স্বরনাপন্ন হন ভুক্তভোগি কৃষক। এরপর চোরাই গরু বিক্রেতা হিসেবে নাম উঠে আসে দেলোয়ারের।

কৃষকের দায়ের করা মামলায় থানা পুলিশ দেলোয়ার ও জাকির হোসেন নামে ২ আসামিকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, চুরি হওয়া ওই গরুটি দেলোয়ারের নিকট থেকে জাকির হোসেন কিনেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তবে দেলোয়ার গরুটির বিপরীতে কোন কাগজপত্র দেখাতে পারেনি।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...