সাম্প্রতিক শিরোনাম

গৃহহীন পরিবারদের পাশে থাকবে সরকার : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, নতুন করে যেন কেউ গৃহহীন না হয়, সেজন্য পৌর মেয়র, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুবলীগ কাজ করে যাচ্ছে।

hiastock

গৃহহীনদের পুনর্বাসন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা তালিকা পাঠাবো, তাদের ক্ষতিপূরণের জন্য সরকার তাৎক্ষণিক ব্যবস্থা করেছে। সরকার পাশে আছে, থাকবে।

যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী নাটোরে তার নিজ বাসভবনে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৪টি পরিবারকে নগদ ৫ হাজার টাকা করে নগদ সহায়তা প্রদান করেন। এসময় তিনি এসব কথা বলেন।  

গুগল এডস

জুনাইদ আহমেদ পলক বলেন, যতদিন বেঁচে আছি, আপনার খেদমত করব। চলনবিলবাসীর পাশে আজীবন থাকবো, ইনশাআল্লাহ।  

প্রতিমন্ত্রী বলেন, সুঁতি জাল যেন কেউ নদীতে না দিতে পারে, সেই ব্যবস্থা নেওয়া হয়েছে। তালিকা প্রশাসনের কাছে জমা দেওয়া হয়েছে। তাদের আইনের আওতায় আনা হবে।  

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, ইউএনও নাসরিন বানু, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, পিআইও আল আমিন সরকার, অধ্যক্ষ গোলাম মহিউদ্দিন টিপু, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, প্রতিমন্ত্রীর এপিএস রনজিৎ কুমার প্রমুখ।

প্রতিমন্ত্রী তাজপুর ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শন এবং বন্যার্ত ৩০০ পরিবারের মাঝে ১০ কেজি চালসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এসময় তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল জব্বার সরদার, ট্যাগ অফিসার ইউডিএফ আছাফুল ইসলাম সিদ্দীকি উপস্থিত ছিলেন।

সর্বশেষ

নিষেধাজ্ঞা উপেক্ষা করে আজকের এই দিনে দেশে ফেরেন শেখ হাসিনা

দেশের গণতন্ত্রপ্রিয় মানুষের কাছে স্মরণীয় দিন আজ। ২০০৭ সালের ৭ই মে সেসময়ের তত্ত্বাবধায়ক সরকারের সব নিষেধাজ্ঞা উপেক্ষা করে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা শেষে দেশে...

বদর যুদ্ধের আদলে সংসদ ভবনে জংগি হামলা চালানোর পরিকল্পনা ভেস্তে গেলো!

উগ্রপন্থী ইসলামি বক্তা আলি হাসান উসামার নির্দেশে সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলার পরিকল্পনা করেছিল আনসার আল ইসলামের সক্রিয় সদস্য আল সাকিব। এই হামলার জন্য...

ভিডিও ভাইরাল হওয়ার পর রিকশাচালককে মারধরকারী গ্রেপ্তার

পুরান ঢাকার বংশালে একজন রিকশাচালককে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার পুলিশের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশনস উইংয়ের পাঠানো এক সংবাদ...

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান

'বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে'।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর...