সাম্প্রতিক শিরোনাম

চাঁদাবাজদের আটক করতে গিয়ে ছুরিকাঘাতে একজন পুলিশ সদস্য গুরুতর আহত

সাভারে ৯৯৯-এ অভিযোগের ভিত্তিতে চাঁদাবাজদের আটক করতে গিয়ে ছুরিকাঘাতে একজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

hiastock

বুধবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার বিমান বিল্ডিং জামে মসজিদসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য হলেন কনস্টেবল মোহাম্মদ রাব্বি হোসেন (২৫)। তিনি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার মৃত রকিব মিয়ার ছেলে। বর্তমানে সাভার মডেল থানায় কর্মরত।

গ্রেপ্তারকৃতরা হলো সাব্বির হোসেন (২৫), জহিরুল ইসলাম (৩৮), লাল মিয়া (২০), মোহাম্মদ আলী (২৮), আব্দুর রহিম বাবু (২৬), মোহাম্মদ রাসেদ (২৬), নজরুল ইসলাম খান (৩৮), আল-আমীন (৩০), কামাল হোসেন (৩৩) ও সুজন শিকদার (৪৩)। এরা সবাই সাভারের আন্দপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এ ছাড়া অজ্ঞাত আরও ৪/৫ জনকে এ মামলায় আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ইকবাল হোসেন নামের একজন বাসের কন্ট্রাক্টরকে ওই মসজিদের পাশের ছনের বনে ডেকে নিয়ে যায় সাব্বির ও জহিরুল।

ইকবাল যাওয়ার পর দেখেন সেখানে আরো ১০ থেকে ১২ জন অপেক্ষা করছে। কিছু বুঝে ওঠার আগে তারা ইকবালের হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে কাপড় গুঁজে দেয়।

তার পর ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে। রাজি না হওয়ায় জোরপূর্বক ইকবালের পকেট থেকে ৫ হাজার ৩০০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। দাবিকৃত চাঁদার বাকি টাকা দুই দিনের মধ্যে না দিলে প্রাণ নাশের হুমকি দিয়ে রাত দেড়টার দিকে তাকে তারা ছেড়ে দেয়।

পরে এক পথচারীর মোবাইল থেকে জাতীয় জরুরি সেবা সার্ভিস ৯৯৯ এ ফোন করেন ইকবাল। রাত ২টার দিকে ইকবালকে সাথে নিয়ে ঘটনাস্থলে যায় সাভার মডেল থানা পুলিশ। এ সময় চাঁদাবাজরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ছনের বন থেকে বেরিয়ে পুলিশের ওপর হামলা করে।

তাদের মধ্যে সাব্বিরের ছুরিকাঘাতে কনস্টেবল রাব্বি হোসেন (২৫) মারাত্মকভাবে আহত হন। তৎক্ষণিক রক্তাক্ত অবস্থায় রাব্বিকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১০ জনকে আটক করে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় বুধবার সকালে বাসের স্টাফ ইকবাল ও পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত ১০ জন ছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরো ১০ জনকে আসামি করা হয়েছে।

সর্বশেষ

রূপগঞ্জে হেফাজত নেতা লোকমান হোসেন আমিনী গ্রেফতার!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হেফাজত নেতা লোকমান হোসেন আমিনীকে আটক করেছে পুলিশ।ফেইসবুকে উস্কানীমূলক স্ট্যাটাস প্রদান এবং হেফাজতের ডাকা হরতালে সিদ্ধিরগঞ্জ এলাকায় দাঙ্গা হাঙ্গামা করার অপরাধে গত...

করোনায় মৃত্যুতে নতুন রেকর্ড

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত্যুতে নতুন রেকর্ড গড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৭৭ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে দেশে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত...

আব্দুল বারী সরদারের মৃত্যুতে বাংলাদেশ ন্যাপের শোক প্রকাশ

এককালের তুখর ছাত্রনেতা, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সাবেক জি এস, মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর অনুসারী ও জাতীয় নেতা মশিউর রহমান যাদু...

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার ঘটনায় সিপিবির তদন্ত কমিটি গঠন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সভায় গত ৪ এপ্রিল বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মো. ফয়েজউল্লাহর ওপর হামলায় তীব্র নিন্দা করা হয়েছে।এই হামলার ঘটনা...
hiastock