সাম্প্রতিক শিরোনাম

তিন দফা দাবিতে মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কাউন্সিলের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

আজ চট্রগ্রাম জেলা ও মহানগর সন্তান কমান্ডের শান্তিপূণ মানবন্ধনে বীর মুক্তিযোদ্ধাদের ও সন্তান সহ গণমাধ্যম কর্মীদের উপর বাঁশখালীর এমপি মোস্তাফিজুর এর নির্দেশে তার সন্ত্রাসীবাহিনী যে হামলা চালিয়েছে তার প্রতিবাদে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি’র সভাপতি শেখ আতিকুর বাবু নেতৃত্বে জাতীয় প্রেসক্লাবের সামনে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

hiastock

মানবন্ধনে থেকে বক্তারা বীর মুক্তিযোদ্ধাদের হামলাকারার নির্দেশদাতা বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমানের সংসদ সদস্য- পদ বাতিল সহ আওয়ামীলীগের দলীয় পদ থেকে বহিস্কৃার করা ও তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবার জন্য মুক্তিযুদ্ধের সপক্ষের সরকারকে অনুরোধ জানান।

তাকে রাজধানী ঢাকা শহরে অবানচিত ঘোষণা করা হয়। এবং মানবন্ধন শেষে কেন্দ্রীয় সন্তান ককমান্ডের সভাপতি শেখ আতিকুর বাবু নেতৃত্বে সাংগঠনিক সম্পাদক- লিটন, শ্রম ও জনশক্তি সম্পাদক- জুয়েল মুক্তিযোদ্ধা সম্পাদক- গিয়াস উদ্দীন লিটন সহ ৫ সদস্যরে কেন্দ্রীয় টিম -বীর মুক্তিযোদ্ধাদের হামলাকারী এমপি মোস্তাফিজুর এর সংসদ সদস্য- পদ বাতিল ও তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবার দাবি জানিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে মাননীয় প্রধানমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনার নেত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি মহোদয় এর কার্যলয়ে প্রধানমন্ত্রী বরাবর ৩ দফা দাবি সম্বালিত স্বারকলিপি প্রদান করেন।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর

hiastock