দলে প্রতিযোগিতা থাকবে, কিন্তু হিংসা-প্রতিহিংসা নয়: শিল্পমন্ত্রী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীতে ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে শহর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

শিল্পমন্ত্রী বলেন, নরসিংদীতে যে রাজনৈতিক কাঁদা ছোড়াছুড়ি চলছে তাতে যেন কোনো তৃতীয় পক্ষ সুযোগ না নিতে পারে সেদিকে সবাই খেয়াল রাখতে হবে। দলে প্রতিযোগিতা থাকবে, কিন্তু হিংসা-প্রতিহিংসা করে লাভ নাই। যার যোগ্যতা আছে সে এগিয়ে যাবে।

এখন উন্নয়নের রাজনীতি চলছে। রাজনীতি একটি চলমান প্রক্রিয়া। এখানে যারা উড়ে এসেছে তারা থাকবে না, এক সময় এই চলমান স্রোতে হারিয়ে যাবে।

পৌর মেয়র কামরুজ্জামানের প্রশংসা করে বলেন, তরুণ মেয়র অন্যান্য সময়ের মতো ধারাবাহিকভাবে মহামারি করোনার সময় যে ভূমিকা রেখেছে তাতে সে মানবিক মেয়র হিসেবে সবাই স্বীকৃত লাভ করেছে।

আওয়ামী লীগ নির্বাচনী গণতান্ত্রিক দল, এটা কোনো স্বৈরশাসকের দল না। এর জন্ম কোনো মিলিটারি ক্যাম্পে না। আমাদের বিরোধী দল একটা আত্মস্বীকৃত কিলারদের দল, হত্যাকারীদের দল।

কাজেই এই খুনিদের যারা আশ্রয় প্রশয় দিচ্ছেন তারা সাবধান হয়ে যান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী -২ (পলাশ) আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, তাতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জিএম তালেব হোসেন, সহসভাপতি অধ্যাপক অনিল চন্দ্র সাহা, যুগ্ম সাধারন সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক শিল্পমন্ত্রীর একমাত্র ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি সহ জেলা ও শহর আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...

কাউকে কাউন্ট করি না, আমরা সবসময় প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার মর্টারের গোলা পড়ার ঘটনার প্রেক্ষাপটে একটি উচ্চ পর্যায়ের বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন...

মেয়েদের জন্য দাঁড়িয়ে পথে পথে চেনা মুখগুলি

মঙ্গলবারেই জানানো হয় বিমানবন্দর থেকে বনানী- মহাখালী- বিজয় সরণী হয়ে সাত রাস্তা-মগবাজার হয়ে বাফুফে যাবে মেয়েরা। সেই অনুযায়ী যার যার মতো করে দাঁড়িয়েছিলেন সবাই।...