সাম্প্রতিক শিরোনাম

দুই ছেলে ঝগড়া ছাড়াতে গিয়ে প্রাণ হারাতে হয়েছে বৃদ্ধ বাবার

বরিশালের হিজলা উপজেলায় দুই ছেলে ঝগড়া ছাড়াতে গিয়ে প্রাণ হারাতে হয়েছে বৃদ্ধ দিনমজুর আনিস হাওলাদার এর।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার মাউলতলা গ্রামের হাওলাদার বাড়িতে। এ ঘটনায় পুলিশ শুক্রবার দুপুরে আনিস হাওলাদারের দুই ছেলে জাহিদ হাওলাদার (৩৩) ও রাকিব হাওলাদার (২০) কে আটক করেছে।

পাশাপাশি নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে পারিবারিক বিষয় নিয়ে আনিস হাওলাদারের দুই ছেলে জাহিদ ও রাকিবের মাঝে ঝগড়া হয়।

ঝহড়ার একপর্যায়ে তারা দুই ভাই লাঠিসোঁটা নিয়ে একে অপরের ওপও চড়াও হয়। এ সময় তাদের বাবা তাদের ছাড়াতে গিয়ে আঘাতপ্রাপ্ত হন। এর কিছু সময় পর তার মৃত্যু হয়।

তার জানাজাশেষে দাফন করতে গেলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থালে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। এ সময়ে নিহতর দুই ছেলেকে পুলিশ আটক করে।

থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করেন। যেখানে মৃত আনিস হাওলাদারে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। পাশাপাশি ঘটনার সাথে সম্পৃক্ত দুই ছেলে জাহিদ ও রাকিবকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...