সাম্প্রতিক শিরোনাম

দুই মন্ত্রীর নিরাপত্তায় থাকা ওসি করোনা পজিটিভ

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট পজিটিভ আসে। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।

আগের দিন ওসি সেলিম ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে নমুনা দেন।

নমুনা দেয়ার দিন তিনি সিলেট সফরে থাকা পররাষ্ট্রমন্ত্রী এ. কে. আব্দুল মোমেন এবং পরদিন তথ্যমন্ত্রী হাছান মাহমুদের নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

তার শরীরে এখন পর্যন্ত এ ভাইরাসের সামান্যতম কোনো উপসর্গ নেই। তিনি সম্পূর্ণ সুস্থ এবং নিজ বাসায় আইসোলেশনে আছেন।

বুধবার সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারতকালে মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকার পর থানায় যাওয়ার পথে হঠাৎ মনের খেয়ালে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পরীক্ষার জন্য নমুনা জমা দেই।

তবে নমুনা জমা দেয়ার আগে কিংবা এখন পর্যন্ত আমার শরীরে করোনাভাইরাসের সামান্যতম কোনো উপসর্গ নেই। কোনো উপসর্গ থাকলে অবশ্যই আমি দায়িত্ব পালন থেকে বিরত থাকতাম।

সেলিমের শরীরে কোনো উপসর্গ না থাকার বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সৌমেন মিত্র বলেন, নমুনা দেয়ার আগে ওসির শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিলো না।

বৃহস্পতিবার রাতে তাঁর নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসার পর থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন এবং এখন পর্যন্ত সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...