সাম্প্রতিক শিরোনাম

ধর্ষণের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়া গ্রেফতার

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আবুল হোসেন ভূঁইয়াকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।  

গত মঙ্গলবার দিবাগত রাতে সদর উপজেলার কুন্দরিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আবুল হোসেন ভূঁইয়া শরীয়তপুর সদর উপজেলার আব্দুর জব্বার ভূঁইয়ার ছেলে।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হল শাখা ছাত্রলীগের পরিবেশ সম্পাদক ছিলেন।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, অসচ্ছল পরিবারের ওই ছাত্রীকে অস্টম শ্রেণিতে ভর্তি করেন আবুল হোসেন ভূঁইয়া।

তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠায় পড়াশোনার খবর বাবদ ১০ থেকে ১২ হাজার টাকাও দেন তিনি। পরে ১৪ মার্চ ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে ধর্ষণ করেন আবুল হোসেন।

এর আগেও একাধিকবার ধর্ষণের ফলে ওই ছাত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে, ওষুধ দিয়ে বাচ্চা নষ্ট করেন আবুল হোসেন।

বিষয়টি স্বজনদের জানালে মঙ্গলবার ওই স্কুলছাত্রীর বাবা মামলা করেন। ওই ছাত্রীর বাবা বলেন, আমি ঢাকাতে জুতার কারখানায় কাজ করি। সেই সুবাদে আমি ঢাকায় থাকি। আমরা গরিব মানুষ।

আবুল আমার স্ত্রীকে রাতে ঘুমের ওষুধ খাইয়ে, মেয়েকে বিভিন্ন জায়গায় নিয়ে খারাপ কাজ করেছে। আমি ওকে ছেলের মতো জানতাম। এমন করবে ভাবতে পারিনি। আমি আবুলের বিচার চাই।  

শরীয়তপুর সদরের পালং থানার ওসি (তদন্ত) ফকরুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

সর্বশেষ

স্ত্রীকে ভারতে বিক্রি পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সোহেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরেন সুইটি (ছদ্মনাম)। এরপর তাকে...

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...