সাম্প্রতিক শিরোনাম

ধর্ষণ মামলায় জামিনে বের হয়ে সেই কিশোরীকে তুলে নিয়ে বিয়ে

গাইবান্ধার সুন্দরগঞ্জে এক কিশোরীকে (১৪) অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেপ্তার হন আনারুল ইসলাম। ১৩ মাস কারাভোগ শেষে জামিনে বের হয় আনারুল।

জামিনে বের হয়ে সেই কিশোরীকে তুলে নিয়ে বিয়ে করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। অভিযুক্ত আনারুল ইসলাম উপজেলার কাপাসিয়া ইউনিয়নে ভাটি কাপাসিয়া (দালালপাড়া) গ্রামের ছলিম উদ্দিনের ছেলে।

গত বছরের ৭ জানুয়ারি ওই কিশোরীকে অপহরণ করে আনারুল। গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালীতে আটকে রেখে ধর্ষণ করেন তিনি।

এরপর বাদিয়াখালির একটি বাড়ি থেকে তিনদিন পর মেয়েটিকে উদ্ধার ও আনারুলকে আটক করে পুলিশ।

জামিনে বের হয়ে এসে গত ২২ ফেব্রুয়ারি সেই কিশোরীকে বাড়ি থেকে তুলে নিয়ে যান আনারুল ও তার সহযোগীরা।

মেয়েটিকে বিভিন্ন প্রলোভন ও তার পরিবারের ক্ষতির ভয় দেখিয়ে তাকে আটকে রাখা হয়। এরপর থেকে কিশোরীকে নিজের স্ত্রী দাবি করেন আনারুল।

কিশোরীর পরিবারের দাবি, মেয়েটিকে জোরপূর্বক বাড়ি থেকে তুলে নিয়ে গেছে আনারুল। এরপর কোনো ধরনের রেজিস্ট্রি ছাড়াই তার সঙ্গে আছে। কিশোরী এবং তার পরিবারকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে।

কিশোরীর ভাই বলেন, ধর্ষণ মামলা থেকে বাঁচতে আনারুল আমার বোনকে তুলে নিয়ে গেছে। এখন বলছে ও নাকি বিয়ে করেছে।

অভিযুক্ত আনারুল ইসলাম বলেন, তাকে (কিশোরী) জোর করে তুলি আনি নাই, মেয়ে নিজেই বাড়িত আসছে। এর আগেও মেয়েটাই আসছিল। উল্টা মামলা দিয়ে ১৩ মাস জেল খাটাইছে। এখন মেয়েটাক বিয়ে করছি, সংসার করতেছি।

একজন অপ্রাপ্তকে কিভাবে বিয়ে করলেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভাই বিয়েতো পড়াই নাই। রেজিস্ট্রিও করি নাই। মেয়েটা বাড়িত আসছে, তাক কী ফেলাই দেব।এক পর্যায়ে তিনি প্রতিবেদকের ওপর চটে যান এবং প্রাণনাশের হুমকি দেন।

সুন্দরগঞ্জের কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোকলেছুর রহমান সরকার জানান, অপহরণ ও ধর্ষণ মামলায় জামিনে রয়েছে আনারুল।

নতুন করে আবার অপহরণ হয়েছে, এ নিয়ে মেয়েটির পরিবার থানায় কোনো অভিযোগ দেননি। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...

হাতিবান্ধায় নিজ বাড়ির সামনে কৃষককে কুপিয়ে হত্যা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকায় আব্দুল মালেক (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে।রোববার (২৬ সেপ্টেম্বর)...

মালিতে ১৪০ জন পুলিশ সদস্যের জাতিসংঘ শান্তিরক্ষা পদক লাভ

জাতিসংঘ শান্তিরক্ষার কাজে অসামান্য অবদান এবং পেশাদারিত্ব প্রদর্শনের জন্য মালির রাজধানী বামাকোতে বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিট (এফপিইউ)-এর ১৪০ জন সদস্যকে জাতিসংঘ শান্তিরক্ষা পদকে ভূষিত...

লালমনিরহাটের আদিতমারীতে চোরাই অটোরিকশা সহ গ্রেফতার-১

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলার আদিতমারী থানায় একটি চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ সেইসাথে অটোরিকশা চোরকেও গ্রেফতার করতে সক্ষম হয়েছে।গ্রেফতারকৃত...