সাম্প্রতিক শিরোনাম

নরসিংদীতে ডিসি সৈয়দা ফারহানা কাউনাইন এর তিন বছর কর্মকাল  পূর্তি উদযাপন

নরসিংদী প্রতিবেদক: জেলা কনফারেন্স হলে ১১ মার্চ সকাল ১১টায় নরসিংদী র মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্যাট সৈয়দা ফারহানা কাউনাইন এর নরসিংদীতে তাঁর তিন বছর কর্মকাল শেষে আজ পূর্তি উদযাপন করা হয়েছে।

এসময় নরসিংদীর সরকারী অধাসরতারী সকল দপ্তরের উচ্চপদস্ত কর্মকর্তা ও কর্মচারীগন জেলা প্রশাসক মান্যবর সৈয়দা ফারহানা কাউনাইন কে তিন বছর পূর্তি উপলক্ষে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় জেলা আওয়ামী লীগের আ মতিন ভূঁয়া, জেলা আ: লীগ ভারপ্রাপ্ত সভাপতি তালেব হোসেন, পৌর মেয়র কামরুল জামান কামরুল, আমজাদ হোসেন বাচ্চুসহ যু্ব ছাত্র সংগঠন, জেলা স্কাউট, সাংকৃতিক সমাজ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্ররাও আলাদা আলাদা  ডিসি মহোদয় পুস্পমাল্য দিয়ে শুভেচ্ছা জানান।

তাছাড়া জেলা শিবপুর উপজেলা থেকে মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শিবপুর উপজেলা পরিষদ  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হারুনুর রশীদ খান, সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঞা রাখিল, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী।

পলাশ থেকে উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক, পলাশ উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মুজাহিদ হোসেন তুষার, বিভিন্ন ইউনিয়ানের চেয়ারম্যান এবং পলাশ প্রেসক্লাব থেকেও ফুলের স্তবক দিয়ে শুভেচ্ছা জানান। 

মাদবদী থেকে ফুলেল শুভেচ্ছা জানান মাধবদী পৌর মেয়র মোঃ মানিক সহ আ: লীগ নেতৃবৃন্দ। তাছাড়া বিভিন্ন কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন। বিকাল অবদি মনোহরদী, বেলাবো ও রায়পুরা উপজেলা র সকল রাজনৈতিক, শিক্ষক, সাংকৃতিসেবীরা এসে মান্যবর জেলাপ্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন তিন বছর পূর্তিতে শুভেচ্ছা জানান।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...