সাম্প্রতিক শিরোনাম

নরসিংদীতে ডিসি সৈয়দা ফারহানা কাউনাইন এর তিন বছর কর্মকাল  পূর্তি উদযাপন

নরসিংদী প্রতিবেদক: জেলা কনফারেন্স হলে ১১ মার্চ সকাল ১১টায় নরসিংদী র মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্যাট সৈয়দা ফারহানা কাউনাইন এর নরসিংদীতে তাঁর তিন বছর কর্মকাল শেষে আজ পূর্তি উদযাপন করা হয়েছে।

hiastock

এসময় নরসিংদীর সরকারী অধাসরতারী সকল দপ্তরের উচ্চপদস্ত কর্মকর্তা ও কর্মচারীগন জেলা প্রশাসক মান্যবর সৈয়দা ফারহানা কাউনাইন কে তিন বছর পূর্তি উপলক্ষে ফুল দিয়ে বরণ করে নেন।

এসময় জেলা আওয়ামী লীগের আ মতিন ভূঁয়া, জেলা আ: লীগ ভারপ্রাপ্ত সভাপতি তালেব হোসেন, পৌর মেয়র কামরুল জামান কামরুল, আমজাদ হোসেন বাচ্চুসহ যু্ব ছাত্র সংগঠন, জেলা স্কাউট, সাংকৃতিক সমাজ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্ররাও আলাদা আলাদা  ডিসি মহোদয় পুস্পমাল্য দিয়ে শুভেচ্ছা জানান।

তাছাড়া জেলা শিবপুর উপজেলা থেকে মহোদয়কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শিবপুর উপজেলা পরিষদ  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হারুনুর রশীদ খান, সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঞা রাখিল, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী।

পলাশ থেকে উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক, পলাশ উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মুজাহিদ হোসেন তুষার, বিভিন্ন ইউনিয়ানের চেয়ারম্যান এবং পলাশ প্রেসক্লাব থেকেও ফুলের স্তবক দিয়ে শুভেচ্ছা জানান। 

মাদবদী থেকে ফুলেল শুভেচ্ছা জানান মাধবদী পৌর মেয়র মোঃ মানিক সহ আ: লীগ নেতৃবৃন্দ। তাছাড়া বিভিন্ন কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন। বিকাল অবদি মনোহরদী, বেলাবো ও রায়পুরা উপজেলা র সকল রাজনৈতিক, শিক্ষক, সাংকৃতিসেবীরা এসে মান্যবর জেলাপ্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন তিন বছর পূর্তিতে শুভেচ্ছা জানান।

সর্বশেষ

ঈদের দিনেও করোনায় মৃত ঢাবি ছাত্রের মায়ের লাশ দাফন করলো ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের এক ছাত্রের মা রাজধানীর ইবরাহিম কার্ডিয়াক হাসপাডালে বিকেলে মারা গেলে, লাশ দাফনকার্যে কেউ এগিয়ে না আসলে বাংলাদেশ ছাত্রলীগের হটলাইন নাম্বারে...

করছে আরেকটা ওয়ান ইলেভেন সৃষ্টি করতে, সেই দিন আর আসবে নাঃ কাদের

ওয়ান ইলেভেনের কুশীলবরা এখনো ষড়যন্ত্র করছে আরেকটা ওয়ান ইলেভেন সৃষ্টি করতে, সেই দিন আর আসবে না। সেই রঙিন খোয়াব যারা দেখছেন, তাদের সেই স্বপ্ন...

না পরলে আমরা নিজেরাই কোরবানি হবঃ আতিক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আমরা কোরবানির পশু কিনতে হাটে যাচ্ছি, কিন্তু অনেকেই ঠিকমতো মাস্ক পরছি না। মাস্ক না পরলে...

মাঠ পর্যায়ের নেতা-কর্মীদের সর্বোচ্চ মূল্যায়ন করা প্রয়োজনঃ প্রাণিসম্পদ মন্ত্রী

দেশবিরোধী অপশক্তির ষড়যন্ত্র ও অপতৎপরতা প্রতিরোধে আওয়ামী লীগসহ প্রগতিশীল সকল রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী...