নরসিংদীর চরাঞ্চলে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির ছুরিকাঘাতে নিহত ২

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীতে এক যুবকের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

hiastock

বুধবার ৭ এপ্রিল সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার নজরপুর ইউনিয়নের ছগরিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তবে স্থানীয়দের মধ্যে কেউ কেউ ঘাতক ইউনুসকে ‘মানসিক ভারসাম্যহীন’ বলে শনাক্ত করলেও কেউ আবার বলছেন তিনি ‘মাদকাসক্ত’।

নিহতরা হলেন- ছগরিয়াপাড়া গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৬০) ও ফজল মিয়ার ছেলে ফরহাদ মিয়া (৫০)। আহত সেন্টু মিয়া ওই এলাকায় কৃষি শ্রমিকের কাজ করতেন। ঘাতক ইউনুস (২৪) জেলার রায়পুরা উপজেলার বাসিন্দা। তবে তিনি নানী বাড়িতে বসবাস করতেন।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ৬ মার্চ রাতে হঠাৎ ইউনুস তার পরিবারের সদস্যদের সঙ্গে বিরূপ আচরণ শুরু করেন। বুধবার সকালে তিনি হাতে ছুরি নিয়ে বের হয়ে সামনে যাকে পান তাকেই ধাওয়া দিতে থাকেন।

এ সময় বাড়ির কাছে নিজের কৃষিজমিতে কর্মরত ফরহাদ মিয়াকে আচমকা ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকেন। পরে রাস্তার পাশে থাকা আলী আকবর ও সেন্টু মিয়াকে কোপাতে থাকেন।

নরসিংদী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, ‘ঘাতক তরুণকে একপক্ষ বলছে মানসিক রোগী আরেক পক্ষ বলছে- সে নেশা করার জন্য পাগল বেশে থাকে। ঘটনাটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

সর্বশেষ

অসম্পূর্ণ অনেক কাজ, অনেক স্বপ্ন রেখেই চলে গেলেন কবরী

বাংলার অন্যতম সেরা অভিনেত্রী সারাহ বেগম কবরী। ঢাকার সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী সক্রিয় ছিলেন সিনেমায়। ক্যামেরার সামনে থেকে চলে গিয়েছিলেন পেছনে, পরিচালকের আসনে। করোনায়...

বাঙ্গালী জাতির এক অবিস্মরণীয় দিন, যা ঘটেছিলো আজকের এই দিনে

১৭৫৭ সালের ২৩ জুন পলাশির আম্রকাননে বাংলার শেষ স্বাধীন নবাব সিরাজ-উদ-দৌলার পরাজয়ের মাধ্যমে বাংলার স্বাধীনতার সূর্য অস্তমিত হয়েছিল। এর ২১৪ বছর পর পলাশির আম্রকাননের...

পুলিশ কর্মকর্তাদের কঠোর হওয়ার নির্দেশ আইজিপি’র

করোনা সংক্রমণ প্রতিরোধে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের জন্য পুলিশের সকল ইউনিট প্রধানকে নির্দেশনা দিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ,...

শনিবার থেকে ৮ গন্তব্যে যাবে বাংলাদেশ বিমান চলবে

চলমান লকডাউনে আটকে পড়া প্রবাসীদের নিতে পাঁচ দেশের আট গন্তব্যে শনিবার সকাল ৬টা থেকে ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।সৌদি আরবের রিয়াদ, দাম্মাম ও...
hiastock