সাম্প্রতিক শিরোনাম

নরসিংদী ব্রহ্মপুত্রে ডুবে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীর মনোহরদীতে বহ্মপুত্র নদীতে ডুবে বাবা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ১৯ মার্চ শুক্রবার সকাল ১১টার দিকে মনোহরদীর শকুন্দী ইউনিয়নের দীঘাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

hiastock

রা যাওয়া দু’জন হলেন, মো. জাকারিয়া ফরাজী (৫০) ও তার ছেলে মো. সাজিদ ফরাজী (৭)। তারা শকুন্দি ইউনিয়নের দীঘাকান্দি গ্রামের ফরাজী বাড়ির বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত জাকারিয়া ফরাজী পেশায় একজন কৃষক। তার কৃষি জমি নদীর পাড়ে। সকালে মাঠে যাওয়ার সময় তার শিশু সন্তানও তার সাথে যাওয়ার বায়না ধরে।

গুগল এডস

পরে তাকে নিয়ে মাঠে যাচ্ছিলেন। এ সময় কলা গাছের ভেলা দিয়ে বহ্মপুত্র নদী পারাপারের সময় সাজিদ ফরাজী নদীতে পড়ে যায়। সন্তানকে বাঁচাতে বাবা জাকারিয়া ফরাজী নদীতে ঝাঁপ দেয়। এ সময় বাবা ও ছেলে দুই জনই নদীতে তলিয়ে যায়।

পরে আশপাশের লোকজন নদী থেকে তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কতব্যরত চিকিৎসক দুই জনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনিছুর রহমান বলেন, নদীর মাঝখানে যাওয়ার পর কলা গাছের ভেলা থেকে শিশুটি উল্টে নদী পড়ে যায়। পরে তাকে বাঁচাতে গিয়ে দুই জনেরই মৃত্যু হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে লাশ হস্তান্তরের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম, সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবেঃ সিইসি

যেসব এলাকায় বর্তমানে করোনাভাইরাসের প্রকোপ কম কিংবা স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিধিনিষেধ নেই সেখানেই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) এ কে এম...

বিএনপির আন্দোলনের হাঁকডাক অতীতের ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্রঃ কাদের

বিএনপি নতুন করে আন্দোলনের যে হাঁকডাক দিচ্ছে তা অতীতের ধারাবাহিকতায় আরেকটি ব্যর্থ প্রয়াসের পূর্বাভাস মাত্র। বিদেশনির্ভর দলটির রাজনীতি শেকড় থেকে বিচ্ছিন্ন। তাঁদের রাজনীতি এখন...

পাকিস্তানের আম ফিরিয়ে দিল চীন-যুক্তরাষ্ট্রসহ সাত দেশ

আম পাঠিয়ে বন্ধুত্ব দৃঢ় করা পাকিস্তানের পুরোনো কূটনৈতিক কৌশল। এভাবেই প্রতিবছর চীন ও আমেরিকাকে আম পাঠায় পাকিস্তান। ভারতকেও আম পাঠায় ইসলামাবাদ।তবে এবার করোনা...

কুষ্টিয়ায় প্রকাশ্য মা ও সন্তানকে গুলি করে হত্যা

কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে এক দম্পতি ও তাদের শিশু সন্তানকে গুলি করেছে এক দুর্বৃত্ত। ঘটনাস্থলেই গৃহবধূ ও তার সন্তান নিহত হয়েছেন।গুরুতর আহত অবস্থাকে ছেলেবন্ধুকে...