সাম্প্রতিক শিরোনাম

নরসিংদী ব্রহ্মপুত্রে ডুবে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীর মনোহরদীতে বহ্মপুত্র নদীতে ডুবে বাবা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ১৯ মার্চ শুক্রবার সকাল ১১টার দিকে মনোহরদীর শকুন্দী ইউনিয়নের দীঘাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

রা যাওয়া দু’জন হলেন, মো. জাকারিয়া ফরাজী (৫০) ও তার ছেলে মো. সাজিদ ফরাজী (৭)। তারা শকুন্দি ইউনিয়নের দীঘাকান্দি গ্রামের ফরাজী বাড়ির বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত জাকারিয়া ফরাজী পেশায় একজন কৃষক। তার কৃষি জমি নদীর পাড়ে। সকালে মাঠে যাওয়ার সময় তার শিশু সন্তানও তার সাথে যাওয়ার বায়না ধরে।

পরে তাকে নিয়ে মাঠে যাচ্ছিলেন। এ সময় কলা গাছের ভেলা দিয়ে বহ্মপুত্র নদী পারাপারের সময় সাজিদ ফরাজী নদীতে পড়ে যায়। সন্তানকে বাঁচাতে বাবা জাকারিয়া ফরাজী নদীতে ঝাঁপ দেয়। এ সময় বাবা ও ছেলে দুই জনই নদীতে তলিয়ে যায়।

পরে আশপাশের লোকজন নদী থেকে তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কতব্যরত চিকিৎসক দুই জনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনিছুর রহমান বলেন, নদীর মাঝখানে যাওয়ার পর কলা গাছের ভেলা থেকে শিশুটি উল্টে নদী পড়ে যায়। পরে তাকে বাঁচাতে গিয়ে দুই জনেরই মৃত্যু হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে লাশ হস্তান্তরের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ

আমরা অর্থ চাই না, আমার ভাইয়ের হত্যা কারীর শাস্তি চাই

সুজন চৌধুরী, আলীকদম (বান্দরবান): সড়ক দুর্ঘটনায় নিহত ছোটনশীলের ঘাতক জীপ চালককে দ্রত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে বান্দরবানের আলীকদম মানববন্ধন করেছেন উপজেলা ছাত্রলীগ,বন্ধুমহল ও...

ইয়াবাসহ তিনজনকে আটক করল সেনাবাহিনী

আলীকদম(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ তিন জনকে আটক করেছে সেনাবাহিনী।শুক্রবার (১৫এপ্রিল) বিকাল সাড়ে ৪ টায় আলীকদম বাজারস্থ জিয়া বোডিং...

বিদেশ থেকে ফেন্সিডিল আমদানির অনুমতি চাইলেন আ. লীগ নেতা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলা পুলিশের খোদ পুলিশ সুপারের সামনে ভারতীয় ফেন্সিডিল আমদানি ও নিজে সেবনের কথা বলে রীতিমত বিব্রত অবস্থায় সামাজিক যোগাযোগ...

টানা ৪র্থ বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন কালীগঞ্জ থানার ওসি- এটিএম গোলাম রসুল

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: মঙ্গলবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে রংপুর রেঞ্জর শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তাদের পুরস্কারের ক্রেজ তুলে দেন এসপি আবিদা সুলতানা বিপিএম-পিপিএম ।জানা গেছে,...