সাম্প্রতিক শিরোনাম

নরসিংদী ব্রহ্মপুত্রে ডুবে বাবা-ছেলের মর্মান্তিক মৃত্যু

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীর মনোহরদীতে বহ্মপুত্র নদীতে ডুবে বাবা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ১৯ মার্চ শুক্রবার সকাল ১১টার দিকে মনোহরদীর শকুন্দী ইউনিয়নের দীঘাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

রা যাওয়া দু’জন হলেন, মো. জাকারিয়া ফরাজী (৫০) ও তার ছেলে মো. সাজিদ ফরাজী (৭)। তারা শকুন্দি ইউনিয়নের দীঘাকান্দি গ্রামের ফরাজী বাড়ির বাসিন্দা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত জাকারিয়া ফরাজী পেশায় একজন কৃষক। তার কৃষি জমি নদীর পাড়ে। সকালে মাঠে যাওয়ার সময় তার শিশু সন্তানও তার সাথে যাওয়ার বায়না ধরে।

পরে তাকে নিয়ে মাঠে যাচ্ছিলেন। এ সময় কলা গাছের ভেলা দিয়ে বহ্মপুত্র নদী পারাপারের সময় সাজিদ ফরাজী নদীতে পড়ে যায়। সন্তানকে বাঁচাতে বাবা জাকারিয়া ফরাজী নদীতে ঝাঁপ দেয়। এ সময় বাবা ও ছেলে দুই জনই নদীতে তলিয়ে যায়।

পরে আশপাশের লোকজন নদী থেকে তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কতব্যরত চিকিৎসক দুই জনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আনিছুর রহমান বলেন, নদীর মাঝখানে যাওয়ার পর কলা গাছের ভেলা থেকে শিশুটি উল্টে নদী পড়ে যায়। পরে তাকে বাঁচাতে গিয়ে দুই জনেরই মৃত্যু হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে লাশ হস্তান্তরের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সর্বশেষ

লালমনিরহাটের আদিতমারীতে চোরাই অটোরিকশা সহ গ্রেফতার-১

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট : জেলার আদিতমারী থানায় একটি চুরি যাওয়া অটোরিকশা উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ সেইসাথে অটোরিকশা চোরকেও গ্রেফতার করতে সক্ষম হয়েছে।গ্রেফতারকৃত...

লালমনিরহাটের পাটগ্রাম সীমান্তে দুই রোহিঙ্গা আটক

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের বহুল আলোচিত পাটগ্রামের দহগ্রাম সীমান্ত দিয়ে ভারত হয়ে নেপাল যাওয়ার চেষ্টাকালে দুই রোহিঙ্গাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।...

শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ হয়েছে বোয়ালখালী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ

বোয়ালখালী প্রতিনিধি : শান্তিপূর্ণ পরিবেশে সম্পূর্ণ হয়েছে বোয়ালখালী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ। পছন্দের প্রার্থীকে বেছে নিতে ভোটাধিকার প্রয়োগ করছে ভোটাররা গতকাল সকাল ৮টায় এ...

লালমনিরহাটের হাতীবান্ধায় সেই বীর মুক্তিযোদ্ধাকে ভূমি প্রদান করলো প্রশাসন

ঈশাত জামান মুন্না,লালমনিরহাট: লালমরিহাটের হাতীবান্ধা উপজেলার ভূমিহীন বীর মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন ট্যাস্টাস দেন বীর মুক্তিযোদ্ধার সন্তান রোকনুজ্জামান সোহেল।...