সাম্প্রতিক শিরোনাম

নারী নির্যাতনের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে: বরকত উল্লাহ বুলু

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, বেগমগঞ্জে নারী নির্যাতনকারী ধর্ষক ও তার প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

hiastock

রাজনৈতিক প্রভাব খাটিয়ে যেন ধর্ষক বা তার প্রশ্রয়দাতারা বেরিয়ে যেতে না পারে সে ব্যাপারে প্রশাসনকে কার্যকর ভূমিকা পালন করতে হবে।

শুধু বেগমগঞ্জেই নয়, সারা দেশেই আজ ক্ষমতাসীনদের ছত্রছায়ায় নারীরা নির্যাতিত হচ্ছে। সবাইকে এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

বুধবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহানী বাজারে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত এক মানবন্ধনে অংশ নিয়ে সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু এসব কথা বলেন।

মানববন্ধনে আরো বক্তব্য দেন নোয়াখালী জেলা বিএনপির সদস্য শামীমা বরকত লাকী, বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মাহফুজ হক আবেদ, মফিজুর রহমান দীপু, জহির উদ্দিন হারুন, মহসীন, মোরশেদুল আমিন ফয়সাল, পারভীন আক্তার প্রমুখ।

সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু আরো বলেন, দেশে আজ চরম নৈরাজ্যের সৃষ্টি হয়েছে। জনগণের জবাবদিহিমূলক সরকার না থাকায় এই অবস্থা। আজ সারা দেশেই আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি।

জনগণের জানমালের নিরাপত্তা নেই। মা বোনেরা আজ শঙ্কিত। তারা একা ঘর থেকে বেরোতে নিরাপদবোধ করছেন না। ছাত্রলীগ-যুবলীগসহ আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা আজ হাজার হাজার কোটি টাকার মালিক। তারা যা খুশি তাই করছে। এভাবে একটি দেশ চলতে পারে না।

সর্বশেষ

নয়াপাড়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ২ হাজার ৫০ টি পরিবার

সুজন চৌধুরী, আলীকদমঃ বান্দরবানের আলীকদম উপজেলার ৩ নং নয়াপাড়া ইউনিয়নে পবিত্র ইদুল- ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রী'র ঈদ-উল - ফিতরে উপহার পেলেন...

কর্মসংস্থানমুখী উন্নয়ন বাজেটের দাবিতে দেশব্যাপী যুব ইউনিয়নের বিক্ষোভ

বাংলাদেশ যুব ইউনিয়নের নেতৃবৃন্দ বলেছেন, প্রবৃদ্ধির আসক্তিতে মত্ত সরকার কর্মসংস্থান সৃষ্টিতে ব্যর্থ হয়েছে। যেকোন প্রক্রিয়ায় প্রবৃদ্ধির সুচক সংখ্যা পুরণে সরকারের যে প্রচেষ্টা, তা নিছক...

পবিত্র রজনীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সেহেরী বিতরণ

আজ রাত ২.৩০ মিনিটে রাজধানীর বিভিন্ন পয়েন্টে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল-নাহিয়ান খান জয়'র নির্দেশে পবিত্র শবে কদর উপলক্ষে সম্মিলিত বেসরকারি...

বাড়লো মৃত্যু ও শনাক্তর সংখ্যা, ভারতীয় ধরণ শণাক্ত

দেশে সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে শনাক্ত ও মৃত্যু আরও বেড়েছে বলে রবিবার (৯ মে) বিকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।এতে...