নিউরোসায়েন্স হাসপাতালের অপারেশন থিয়েটারে ইউএনও ওয়াহিদা খানম

হামলায় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ৯টার পরে তাঁকে শেরেবাংলানগরের সরকারি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়।

হাসপাতালে উপস্থিত ওয়াহিদার সহকর্মীরা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মাথার বাঁ পাশ গুরুতর ক্ষতিগ্রস্ত হওয়ায় অস্ত্রোপচারের কথা জানান রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালের চিকিৎসকরা। তবে তাঁর সেন্স আগের তুলনায় কিছুটা ভালো।

বিকেল ৪টার দিকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের চিকিৎসক প্রফেসর জাহিদ বলেছিলেন, উনি সংকটাপন্ন অবস্থায়ই আছেন, ওনার ব্লাড প্রেসার, পালস যদি উন্নতি না করে এবং জ্ঞানের মাত্রা যদি আরো ডিটোরেট করে, তাহলে উনি যথেষ্ট বিপজ্জনক অবস্থায় আছেন, যেকোনো সময় দুর্ঘটনা ঘটতেও পারে। তবে আমরা আশা করছি উন্নতি হয়ে যাবে।

এর আগে গতকাল বুধবার রাতে আড়াইটার দিকে সরকারি বাসভবনে ইউএনও ওয়াহিদা ও তাঁর মুক্তিযোদ্ধা বাবা ওমর আলী শেখকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে তাঁদের উদ্ধার করে রংপুর কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে গুরুতর আহত ইউএনওকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) রেখে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাঁকে ঢাকায় আনা হয়।

এদিকে দুর্বৃত্তদের হামলায় আহত ইউএনও ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সর্বশেষ

সামরিক সম্পর্ক জোরদারে তুরস্ক সফরে বাংলাদেশ সশস্ত্রবাহিনীর প্রতিনিধিদল

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শামীম কামাল এর নেতৃত্বে Armed force war course 2022 এর ২৬ সদস্যের একটি প্রতিনিধি দল Overseas study tour (OST) এ তুরস্ক...

নিরাপত্তা পরিষদে মায়ানমার ইস্যুতে বাংলাদেশকে সমর্থন দেবে যুক্তরাজ্য

রাখাইন রাজ্যে মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে আরাকান আর্মির লড়াইয়ের জেরে দুই দেশের সীমান্তের উদ্ভূত পরিস্থিতি নিরসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় যুক্তরাজ্য বলেছে,...

কাউকে কাউন্ট করি না, আমরা সবসময় প্রস্তুত: স্বরাষ্ট্রমন্ত্রী

মিয়ানমার থেকে বাংলাদেশের ভূখণ্ডে বারবার মর্টারের গোলা পড়ার ঘটনার প্রেক্ষাপটে একটি উচ্চ পর্যায়ের বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন...

মেয়েদের জন্য দাঁড়িয়ে পথে পথে চেনা মুখগুলি

মঙ্গলবারেই জানানো হয় বিমানবন্দর থেকে বনানী- মহাখালী- বিজয় সরণী হয়ে সাত রাস্তা-মগবাজার হয়ে বাফুফে যাবে মেয়েরা। সেই অনুযায়ী যার যার মতো করে দাঁড়িয়েছিলেন সবাই।...