শুক্রবার, ডিসেম্বর ৪, ২০২০
সাম্প্রতিক শিরোনাম

আজ শুক্রবার, ৪ঠা ডিসেম্বর ২০২০
১৯শে অগ্রহায়ণ ১৪২৭, ১৮ই রবিউস সানি ১৪৪২

পাবনা জেলা পুলিশ গোয়েন্দা শাখার অভিযানে ২৭ কেজি গাঁজাসহ দুই জন আটক

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পাবনার একটি চৌকস টিম পাবনা সদর থানাধীন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে অদ্য ৩১/১০/২০২০ খ্রিঃ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে একটি নীল রংয়ের মিনি ট্রাকে করে গাঁজা নিয়ে কুড়িগ্রাম হতে জালালপুর আসিতেছে।

hiastock

উক্ত সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পাবনার উক্ত টিম জালালপুর নতুন পাড়া এলাকায় পাকা রাস্তার উপর(জনৈক রমজানের বাড়ির সামনে) হতে উক্ত নীল রংয়ের মিনি ট্রাক যার রেজি নং-ঢাকা মেট্রো-ড-১২-০২৮১ সহ ০২(দুই)জন ব্যক্তি ১। মোঃ এরশাদুল হক (২৮), পিতা-মোঃ কবির হোসেন, সাং-ধনিগাগলা ব্যাপারীটারী, থানা-নাগেশ্বরী, জেলা-কুড়িগ্রাম, ২।

মোঃ আরিফুর ইসলাম (শুভ) (২২), পিতা-মোঃ আঃ হান্নান, সাং-চকলোহাই জালালপুর, থানা ও জেলা-পাবনাদ্বয়কে আটক করে। সাক্ষীদের উপস্থিতিতে উক্ত ট্রাকটি তল্লাশী করে ০৬ টি গাঁজার পোটলা যার মোট ওজন ২৭ (সাতাশ) কেজি, আনুমানিক মূল্য ১০ লক্ষ ৮০ হাজার টাকা, উদ্ধার করে একই তারিখ সকাল ০৭.৩০ ঘটিকায় জব্দতালিকা প্রস্তুত করা হয়।

গ্রেফতারকৃত আসামী রাশেদুল জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে এবং ট্রাকের পলাতক ড্রাইভার উক্ত গাঁজা কুড়িগ্রাম জেলা হতে সংগ্রহ করে বগুড়া, নাটোর ও পাবনাতে বিক্রয় করার উদ্দেশ্যে আসিতেছিল। ঘটনা সক্রান্তে আসামীদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন ।

সর্বশেষ খবর

জনপ্রিয় খবর