সাম্প্রতিক শিরোনাম

বর্তমানে দেশের আইনশৃংখলা পরিস্থিতি অনেক উন্নত: এমপি জ্যাকব

ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের মানুষ শান্তিতে রয়েছে। অতীতে অন্য যে কোনো সরকারের আমলের চেয়ে বর্তমানে দেশের আইনশৃংখলা পরিস্থিতি অনেক উন্নত। 

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার নতুন ডাবল কেবিন গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

জ্যাকব বলেন, ১৬ কোটি জনগণের এই দেশে বিচ্ছিন্ন দুই-একটি ঘটনা ঘটলেও পৃথিবীর অনেক দেশের তুলনায় বাংলাদেশে অপরাধমূলক ঘটনা অনেক কম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে অর্থনৈতিক পরিস্থিতিও পৃথিবীর অনেক দেশ থেকে ভালো। করোনা মোকাবেলা করে ইনশাআল্লাহ বাংলাদেশ মাথা উঁচু করে আবারও বিশ্বের বুকে দাঁড়াতে সক্ষম হবে।

অতীতে বিএনপি-জামায়েতের রাজনৈতিক নৈরাজ্যের কারণে মানুষ এখন নেতিবাচক রাজনীতি সমর্থন করে না। দেশের মানুষ এখন আর সংঘাতের রাজনীতি চায় না, জঙ্গীবাদ সন্ত্রাস চায় না, দেশবাসী চায় উন্নয়ন, শান্তি, নিরাপত্তা ও রাজনৈতিক স্থিতিশীলতা চায়।

শেখ হাসিনার শাসনামলে শহরের ন্যায় গ্রামের সাধারণ মানুষও অনেক শান্তিতে বাস করছে বলে জানান তিনি।

উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ, শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু জাহের ভূঁইয়া, মো. হোসেন চেয়ারম্যান, এনায়েত উল্লাহ সবুজ প্রমুখ। 

এদিকে শুক্রবার দুপুরে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম এমপি চরফ্যাশনের তেতুলিয়া নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেন।

সর্বশেষ

বাংলাদেশে আর্জেন্টাইন ফ্যানদের উল্লাসের ভিডিও পোস্ট করল ফিফা

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাসের ভিডিও পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে।গতকাল রাতে মেক্সিকোকে...

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...