সাম্প্রতিক শিরোনাম

বাগেরহাটে করোনায় ৭ জনের মৃত্যু, নতুন করে শনাক্ত ১২১

বাগেরহাটে বেড়েই চলেছে করোনা সংক্রামণের উর্ধ্বগতি। সোমবার জেলায় ২৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১২১ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেলায় করোনা সংক্রামণ হার ৪৮ দশমিক ২০ শতাংশ। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ৪ জন ও উপসর্গ নিয়ে আরো ৩ জনের মৃত্যু হয়েছে।

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বাগেরহাট সদরে ১ জন, চিতলমারীতে ১ জন, ফকিরহাটে ১ জন ও মোংলায় ১ জন। উপসর্গ নিয়ে নিয়ে বাগেরহাট করোনা ডেডিকেটেড হাসাপাতালে ২ জন ও সদর উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে।

এনিয়ে সরকারী হিসেবে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯১ জনের। বাগেরহাট জেলা ও উপজেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে।

জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে রয়েছে, বাগেরহাট সদরে ৩৯ জন, ফকিরহাটে ৩২ জন, মোরেলগঞ্জ ১৪ জন, মোল্লাহাটে ১২ জন, শরণখোলায় ১২ জন, মোংলা ৭ জন, চিতলমারীতে ৩ জন ও কচুয়ায় উপজেলায় ২ জন।

করোনার হটস্পট মোংলায় করোনা সংক্রামণের হার ২৫. ৯২ শতাংশে নেমে আসলেও শরণখোলা, মোল্লাহাট, ফকিরহাট ও বাগেরহাট সদর উপজেলায় নমুনা পরীক্ষায় করোনা সংক্রামণের হার এখন ৫৩. ৪২ শতাংশ থেকে ৬৩. ১৫ শতাংশ।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, বাগেরহাট জেলায় করোনা সংক্রমণের লাগাম টেনে রাখা যাচ্ছে না। গত ২৪ ঘণ্টায় বাগেরহাট জেলায় ২৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১২১ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেলায় করোনা সংক্রামণের হার ৪৮ শতাংশের উপরে। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৮৯৫ জন ও মৃত্যু হয়েছে ৯১ জনের। বর্তমানে বাগেরহাটে ৫০ বেডের করোনা ডেডিকেটেড হাসপাতালে ৫১ জন চিকিৎসাধীন রয়েছেন।

সর্বশেষ

তিস্তা ব্যারেজের সব গেট খুলে দিল পানি উন্নয়ন বোর্ড

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: ভারি বর্ষণ, উজানের ঢল ও ভারতের গজলডোবার সবগুলো গেট খুলে দেওয়ায় বাড়ছে তিস্তার পানি। এতে তিস্তা নদীর পানি বিপৎসীমার ৯০...

লালমনিরহাটের পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে আটক-২

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: জেলার পাটগ্রামের দহগ্রামে অনুপ্রবেশের দায়ে দুইজনকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।আজ শনিবার (২ অক্টোবর) সকালে পাটগ্রাম উপজেলার দহগ্রাম...

হাতিবান্ধায় নিজ বাড়ির সামনে কৃষককে কুপিয়ে হত্যা

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী তিস্তা ব্যারাজ এলাকায় আব্দুল মালেক (৪২) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে।রোববার (২৬ সেপ্টেম্বর)...

মালিতে ১৪০ জন পুলিশ সদস্যের জাতিসংঘ শান্তিরক্ষা পদক লাভ

জাতিসংঘ শান্তিরক্ষার কাজে অসামান্য অবদান এবং পেশাদারিত্ব প্রদর্শনের জন্য মালির রাজধানী বামাকোতে বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিট (এফপিইউ)-এর ১৪০ জন সদস্যকে জাতিসংঘ শান্তিরক্ষা পদকে ভূষিত...