সাম্প্রতিক শিরোনাম

বিবস্ত্র হওয়া ভাইরাল সেই তরুণ আটক

চট্টগ্রাম মহানগরীর সদরঘাট থানা পুলিশ সাজ্জাদ হোসেন বাবুল নামের এক তরুণকে আটক করেছে। ১৬-১৭ বছর বয়স্ক এই তরুণ এক তরুণীর সামনে বিবস্ত্র হয়ে ছবি তোলে এবং সেই ছবি ফেসবুকে ভাইরাল হয়।

পুলিশ মঙ্গলবার রাত ৮টার পর আগ্রাবাদ এলাকা থেকে গ্রেপ্তার করে। রাত সাড়ে ১০টায় এই রিপোর্ট লেখার সময় তাকে সদরঘাট থানায় জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। সাজ্জাদ পশ্চিম মাদারবাড়ির টং ফকির শাহ মাজার লেইন এলাকার বাসিন্দা।

পুলিশ বলছে, সাজ্জাদ নামের এক তরুণের একটি ভিডিও ও স্থির ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। বিষয়টি পুলিশের নজরে আসার পর অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কে কি কারণে এমন ছবি ধারণ করা হয়েছে, ফেসবুকে কেন এসব আপলোড করা হয়েছে, তরুণীর সামনে বিবস্ত্র হওয়ার কারণ-কী ইত্যাদি বিষয়ে জিজ্ঞাসাবাদের পরই বিস্তারিত বলা সম্ভব হবে।

একটি ভিডিও ফুটেজের চিত্র অনুযায়ী, একটি ভবনের সামনে এক নারী দাঁড়িয়ে আছেন। এই সময় বিবস্ত্র এক তরুণ অশ্লীল অঙ্গভঙ্গি করে ওই নারীর দিকে এগিয়ে যায়। তখন অন্য দুজন নারী তরুণকে সরিয়ে দেয়।

সাজ্জাদদের পরিবার পশ্চিম মাদারবাড়ি এলাকায় বাস করে। পার্শ্ববর্তী হওয়া আবদুর রাজ্জাক ও সাজ্জাদদের পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়া হয়। এর জেরেই এমন ঘটনা ঘটে থাকতে পারে।

সর্বশেষ

ঈশ্বরদীতেও দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭.৮ ডিগ্রি

পাবনার ঈশ্বরদীতে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। শুরু হয়েছে মাঝারি শৈত্যপ্রবাহ। ঘন কুয়াশা ও হিমেল বাতাসে বিপর্যস্ত হয়ে হয়ে পড়েছে জনজীবন।বুধবার (১১ জানুয়ারি)...

আফগানিস্তানে অন্তর্ভূক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায় বাংলাদেশ

প্রতিবেশী হিসেবে বাংলাদেশ আফগানিস্তানে অন্তর্ভুক্তিমূলক আর্থ-সামাজিক অগ্রগতি দেখতে চায়, যেখানে আফগান জনগণ তাদের উন্নত জীবনের স্বপ্ন বাস্তবায়ন করতে পারে। সম্প্রতি আফগানিস্তানের উচ্চ শিক্ষা এবং...

গণতন্ত্রের নামে বাংলাদেশে অন্য রাষ্ট্রের হস্তক্ষেপের সুযোগ নেই বলছে রাশিয়া

গণতন্ত্রের অজুহাত দিয়ে বাংলাদেশ কিংবা অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে বাইরের কারো হস্তক্ষেপ করার সুযোগ নেই। কোনো রাষ্ট্রে স্বাধীনতা ও সার্বভৌমত্বের সুরক্ষায় জাতিসংঘের ঘোষণায়...

র‍্যাবের উপর নিষেধাজ্ঞা দেয়া হবেনা, লবিষ্টকে জেরার আপিল করতে পারবে বাংলাদেশ

যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে র‍্যাবের কার্যক্রমে নিষেধাজ্ঞা আরোপের ব্যপারে শক্তিশালী লবিস্ট নিয়োগ করা হলেও সে পদক্ষেপ ভেস্তে গিয়েছে।এরই মধ্যে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন-র‍্যাবের ব্যপারে নিষেধাজ্ঞার আবেদন...