সাম্প্রতিক শিরোনাম

বোয়ালখালীতে মাদ্রাসা শিক্ষার্থীকে শিক্ষকের বেধড়ক পিটুনি

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে জায়েদ সারোয়ার আলম মিশকাত (৯) নামের এক ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগে মাদ্রাসা শিক্ষককে আটক করছে থানা পুলিশ। আহত মিশকাত পূর্ব গোমদন্ডী শাহ মোহাম্মদ চৌধুরী পাড়ার প্রবাসী মুনছুর আলমের ছেলে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সন্ধ্যায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক মো. কাউছারকে (২১) আটক করা হয়। তিনি বাঁশখালী উপজেলার বইলছড়ি ইউনিয়নের গজারার বাড়ীর বাসিন্দা।

জানা গেছে, গত বুধবার দিবাগত রাতে পূর্ব গোমদন্ডী নুরীয়া সিদ্দীকীয়া হাফেজখানা ও মীর ছমুদা এতিমখানায় মিশকাতকে নির্দয়ভাবে পিটিয়ে আহত করেন শিক্ষক কাউছার। বিষয়টি আজ বৃহস্পতিবার দুপুরে অভিভাবকরা জানতে পেরে মিশকাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

শিক্ষককের বেধড়ক পিটুনিতে আহত মিশকাতের সারা শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন। গায়ে জ্বর। সে জানায়, এশার নামাজের পর ঘুমানোর জন্য বিছানা পরিস্কার করে ময়লা ফেলতে বাইরে যায়। ময়লা ফেলে আসলে শিক্ষক তাকে কোন কিছু জিজ্ঞাসা না করে বেত দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। পরে জ্বর আসলে সকালে ঔষধ দেয়।

মিশকাতের মা জানান, মিশকাত এক বছর ধরে ওই মাদ্রাসায় পড়াশোনা করছে। বৃহস্পতিবার দুপুরে ঘটনার খবর পেয়ে তিনি মাদ্রাসায় গিয়ে সন্তানের এ অবস্থা দেখতে পান। ওই সময় তাকে নিয়ে আসতে চাইলে মাদ্রাসার শিক্ষকরা বাধা দেন। পরে এক প্রকার জোর করে তার সন্তানকে উদ্ধার করেন তিনি। এলাকাবাসির সহযোগিতায় সন্তানকে নিয়ে থানায় গেলে থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করেন।

অভিযুক্ত শিক্ষক মো. কাউছার বলেন, ‘ছাত্রটি দুষ্টুমি করায় তার মাথা ঠিক ছিল না। তাই তাকে মেরেছেন।’ তবে এভাবে মারাটা তার উচিত হয়নি বলে জানান তিনি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আবদুল করিম বলেন, অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ

রোলস-রয়েল পুরস্কারের গুজব উড়িয়ে দিলেন সৌদি জাতীয় দলের ফুটবলার

দুবাই: সৌদি আরবের জাতীয় দলের একজন ফুটবলার রোলস-রয়েল পুরস্কারের গুজবকে অস্বীকার করেছেন। বিভিন্ন গনমাধ্যমে গুজব উঠে যে প্রতিটি খেলোয়াড়কে ফিফা বিশ্বকাপ কাতার ২০২২ গ্রুপ...

রূপপুর পারমাণবিক কেন্দ্রের ট্রেনিং সেন্টারে বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু

নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিরাপদে পরিচালনার জন্য বাংলাদেশী বিশেষজ্ঞদের প্রশিক্ষণ শুরু হয়েছে। রূপপুর প্রকল্প সাইটে অবস্থিত ট্রেনিং সেন্টারে চলতি মাস থেকে দু’টি গ্রুপ...

আর্টিলারির ধ্বংসাত্মক ক্ষমতার নতুন যুগে বাংলাদেশ

TRG-300 টাইগার মাল্টিপল লঞ্চ রকেট/মিসাইল সিস্টেম সেনাবাহিনীতে অন্তর্ভুক্তির মধ্যে দিয়ে রাতারাতি আর্টিলারি সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বাংলাদেশের। এই সিস্টেমটি যুক্ত হওয়ার আগে বাংলাদেশের আর্টিলারি হামলার...

সিত্রাঙ্গ এর কবলে সাগরে হারিয়ে যাওয়া ২০ বাংলাদেশী জেলেকে উদ্ধার ভারতীয় কোস্টগার্ডের

ঘূর্ণিঝড় সিত্রাঙ্গ এর কবলে গভীর সাগরে হারিয়ে যাওয়া ২০ বাংলাদেশী জেলেকে উদ্ধার করেছে ইন্ডিয়ান কোস্টগার্ড।ঘূর্ণিঝড় পরবর্তী সময়ে ইন্ডিয়ান কোস্টগার্ডের সার্চ এন্ড রেসকিউ অপারেশন চলাকালীন...