সাম্প্রতিক শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়ায় শুঁটকির টাকা নিয়ে সংঘর্ষে দুই যুবক নিহত

শুঁটকির টাকা নিয়ে সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় জেলার আশুগঞ্জ উপজেলার লালপুর ইউনিয়নের লামা বায়েক গ্রামে এ ঘটনা ঘটেছে।

hiastock

নিহতরা হলেন, ঈশান মিয়া (২০) এবং মনির হোসেন (২৫)।

ঘটনার অপর দুইজনকে আশংকাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

গুগল এডস

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুঁটকি ব্যবসার পাওনা কোটি টাকা নিয়ে মিজান মিয়ার সাথে একই এলাকার আলী আজমের বিরোধ ছিল।

বিরোধের জের ধরে বুধবার সন্ধ্যায় মিজান মিয়ার ছেলে ঈশান তার চাচাত ভাই মনিরকে সঙ্গে নিয়ে আলী আজমের কাছে টাকা চাইতে যায়। এসময় উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়।

আলী আজমের লোকজন ঈশান তার চাচাত ভাই মনিরের উপর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা এবং আঘাত করে। এতে ঘটনা স্থলেই ঈশান এবং মনির হোসেন নিহত হয়।

ঘটনায় ছুরিকাঘাতে তফসির এবং রাসেল নামে অপর দুই যুবক আহত হয়। ঘটনার পর আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত ঈশানের চাচা শাহআলম জানান, দীর্ঘ দিন ধরে আলী আজম তার লোকজন মিজানুর রহমানের পাওনা কোটি টাকা নিয়ে নানা তালবাহানা করতে থাকে।এনিয়ে এলাকায় একাধিক শালিশ দরবারও হয়।

তবে কোনো সুরাহা হয়নি। সন্ধ্যায় পাওনাদার মিজানুর রহমানের ছেলে আমার ভাতিজা ঈশান অপর ভাতিজা মনিরকে নিয়ে টাকা চাইতে গেলে আলী আজম এবং তার লোকজন পরিকল্পিতভাবে তাদের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় ছুরি এবং টেঁটার আঘাতে ঘটনা স্থলেই দুইজন নিহত হয়।

সদর থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: ইউনুছ আলী জানান, ঘটনার খবর পেয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আমরা হাসপাতালে এসেছি। আমরা ঘটনার খোঁজখবর নিচ্ছি।

দুইজন নিহত হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ব্যাপারে বিস্তারিত তথ্য নেয়া হচ্ছে।এদিকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের চিকিৎসক ডা: ফয়েজুর রহমান ফয়েজ জানান, হাসপাতালে আসার আগেই ঈশান মিয়া এবং মনির হোসেন নিহত হয়েছে।

নিহতদের শরীরে বিভিন্ন স্থানে ছুড়ি এবং টেঁটার আঘাত রয়েছে। আহত তফসির ও রাসেল এর অবস্থা আশংকাজনক। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

সর্বশেষ

বাঙালির নবজাগরণ ব্যক্তিত্ব ও সমাজ সংস্কারক দার্শনিক মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুর

মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুর একজন নবজাগরণ ব্যক্তিত্ব, সমাজসংস্কারক, ব্রাহ্মধর্ম প্রচারক ও দার্শনিক । তিনি প্রিন্স দ্বারকানাথ ঠাকুরের পুত্র এবং বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের পিতা ৷১৮৪২ খ্রিস্টাব্দে...

২৮তম রমজানেও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ইফতার বিতরণ

গতকাল ১১ই মে রাজধানীর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর বাড়ির সামনে টানা ২৮তম দিনের মতো ইফতার বিতরণ করেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল হকের নেতৃত্বে বেসরকারি...

পাবনায় ভিক্ষুক হত্যা মামলার আসামি গ্রেফতার, হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার

গত ০৮-০৫-২০২১ খ্রিষ্টাব্দ তারিখ, আনুমানিক ১০.১৫ ঘটিকায় আলেয়া @ আল্লাদি (৫৫), স্বামী মৃত- শুকুর খন্দকার, বর্তমান স্বামী-হেলাল খান, ২। লিপি (২৫), পিতা হেলাল খান,...

পাবনার মোটরসাইকেল চোর চক্রের দলনেতা গ্রেফতার

গতকাল পাবনা সদর থানা এলাকার মোটরসাইকেল চোর চক্রের একাংশের দলনেতা মোঃ আরফান আবীর @ আকাশ (২৩) পিতা-মোঃ জিহাত হোসেন জলিল সাং- গোবিন্দ থানা ও...